কানাডার মন্ট্রিলে সম্পূর্ন হল সিলেট জেলা সমিতির ইফতার মাহফিল

Posted on by

মোয়াজ্জেম সাজু, কানাডা থেকে :   সিলেট জেলা সমিতির উদ্যোগে কানাডার মন্ট্রিয়ালে অনুষ্ঠিত হয়েছে দোয়া ও ইফতার মাহফিল।

ইফতার মাহফিলে সারাবিশ্বের মুসলমানদের সুখ-শান্তি ও সমৃদ্ধি কামনা করে মোনাজাত করা হয়। মন্ট্রিলে সেন্টলরেনে একটি  অভিজাত রেস্টুরেন্টে সিলেট জেলা সমিতির উদ্যোগে  ইফতার মাহফিল ও  দোয়া পূর্ব  আলোচনা সভায় বক্তারা বলেন, পবিত্র এই মাসে  শুধু না খেয়ে থাকলে হবেনা, সকল খারাপ  কাজ থেকে বিরত থেকে ইবাদত করতে পারলেই রমজানের মাসের নেয়ামত পাওয়া সম্ভব।

আলোচনাসভায়  অতিথিরা আরো বলেন, মাহে রমজানের  শিক্ষা বাকি  মাস যদি  কাজে   লাগানো যায়, তাহলে  অশান্তি দূর হবে এবং প্রবাসের জীবন সুখের হবে। তাই  শান্তি ও শৃঙ্খলা প্রতিষ্ঠায় সিয়াম সাধনার  বিকল্প নেই।

ইফতার মাহফিলে উপস্থিত ছিলেন, সিলেট জেলা সমিতির সভাপতি আব্দুল হাই, সিনিয়র সহ সভাপতি আব্দুল হান্নান, সহ সভাপতি ফারুক আহমদ সামসুদ্দিন লুকু, জয়নাল আবেদিন জামিল, মিস্তফা আহমদ মকু, এনাম আহমদ, মুহিবুর রহমান চন্দন, সাধারণ সম্পাদক আব্দুর সবুর, সহ সাধারণ সম্পাদক জয়নাল উদ্দিন, অর্থ সম্পাদক তোফায়েল আহমদ আসলাম, সহ আর্থ সম্পাদক মোফাজ্জুল হোসেন, সাংগঠনিক সম্পাদক করিম উল্লাহ, সহ সাংগঠনিক তাজুল ইসলাম দপ্তর সম্পাদক তৌফিকুল হক, প্রচার ও সাহিত্য  সম্পাদক  শিহাব উদ্দিন, সাংস্কৃতিক সম্পাদক  রফিকুল হক দুলুভ, সহ সাংস্কৃতিক সম্পাদক ফখরুল ইসলাম, যুব ও ক্রিয়া সম্পাদক কবির খান, মহিলা সম্পাদক তনুজা বেগম, সদস্য মো. বাবুল হোসেন, আব্দুল ওধুদ রুকন ।

তাছাড়াও উপস্থিত ছিলেন বিভিন্ন সামাজিক সংগঠনের নেতৃবৃন্দ।

Leave a Reply

Developed by: TechLoge

x