কমিউনিটি

কানাডার মন্ট্রিয়ালে গোলাপগঞ্জ এসোসিয়েশনের উদ্যেগে ইফতার মাহফিল সম্পূর্ন।

মোয়াজ্জেম সাজু,কানাডা থেকেঃগোলাপগঞ্জ এসোসিয়েশন অব  কানাডার উদ্যেগে  মন্ট্রিয়ালে অনুষ্ঠিত হয়েছে ইফতার ও দোয়া মাহফিল।
আল্লাহ তায়ালার নৈকট্য লাভ করার আশায় সারাদিন রোজা রেখে কঠোর পরিশ্রম  করে প্রবাসে  প্রায়ই কোননা কোন  সংঘঠন আয়োজন করে ইফতার ও দোয়া মাহফিলের।এবারে কানাডা  মন্ট্রিয়ালে গোলাপগঞ্জ এসোসিয়েশন অব কানাডার  উদ্যোগে অনুষ্ঠিত হয়েছে ইফতার দোয়া ও আলোচনা সভা। এসময়  উপস্থিত ছিলেন,গোলাপগঞ্জ এসোসিয়েশন অব কানাডার সভাপতি জয়নাল আবেদিন জামিল, সিলেট জেলা সমিতির সভাপতি আব্দুল হাই।বাংলাদেশে সোসাইটি অব মন্ট্রিয়লে সভাপতি এজাজ আক্তার তোফিক । প্রথম বাংলাদেশ পত্রিকার সম্পাদক ক্যাপ্টেন মারুফুর রহমান রাজু  কুমিল্লা সমিতির প্রতিষ্ঠতা সভাপতি নবি হোসেন ।

বিশিষ্ট সমাজসেবক আনসার উদ্দিন আহমেদ।  মৌলভিবাজার সমিতির সভাপতির আব্দুল মান্নান। সিলেট জেলা  সমিতির সাধারণ সম্পাদক  আব্দুর সবুর, সিলেট জেলা সমিতি অব কানাডার অর্থ সম্পাদক আসলাম উদ্দিন , বিশিষ্ট সমাজ সেবক ও রাজনৈতিবিদ নুর নবী রশিদ,রিয়েল ষ্টেইট ব্যবসায়ী জনাব  মুমিনুল হক চৌধুরী উজ্জল,  লেখিকা শামিমা রহমান , বাংলাদেশ সোসাইটি অব কানাডার মহিলা সম্পাদিকা নাজমা আক্তার, নিশাত রহমান.
রুমাকর বাংলাদেশ সোসাইটির কোষাধক্ষ সাখায়েত হোসেন সুমন,  গোলাপগন্জ এসোসিয়শনের সহ সভাপতি মুনিম আহমেদ, সহ সভাপতি আজিজুল হক লিটন, সাধারন সম্পাদক ক্বারী নজমুল হুদা,সহ সাধারন সম্পাদক শেখ মুহিবুর রহমান,অর্থ সম্পাদক মোহাম্মদ ওয়াহিদুর রহমান সমাজ সেবা সম্পাদক সরুয়ার আহমেদ সাংস্কৃতিক সম্পাদক ছুলেমান উদ্দিন মুছলাই,উপদেষ্টা জনাব নাজমুল ইসলাম  ,
সামসুউদ্দিন ,রেজা আহমেদ  এছাড়া  গোলাপগঞ্জ এসোসিয়েশনের নেত্রী বৃন্দ সহ  গণ্যমান্য ব্যাক্তি বর্গ উপস্থিতি ছিলেন।
মুসলমানদের জন্য  ১২ মাসের মধ্যে অন্যতম একটি মাস পবিত্র মাহে রমজান মাস। আর এই মাসের  ফজিলত থেকে কেউই বঞ্চিত হতে চাননা।গোলাপগঞ্জ এসোসিয়েশনের  ইফতার মাহফিলে এমনটাই জানালেন আয়োজকেরা।
ইফতার মাহফিলে  দেশ ও জাতির কল্যাণ কামনা করে দোয়া করা হয়।

Related Articles

Back to top button