ব্রিটিশ রাজবধূ মেগানের প্রশংসায় পঞ্চমুখ ডোনাল্ড ট্রাম্প!

Posted on by

ব্রিট বাংলা ডেস্ক :: ব্রিটিশ যুবরাজ হ্যারির স্ত্রী মার্কিন অভিনেত্রী, মডেল এবং মানবাধিকার কর্মী মেগান মার্কেলের প্রশংসায় পঞ্চমুখ মার্কিন প্রেসিডেন্ট ডোনাল্ড ট্রাম্প।

ব্রিটিশ সফরের আগে সংবাদমাধ্যম ‌‌‘দ্যা সান’কে দেওয়া এক সাক্ষাৎকারে মেগান মার্কেলের প্রশংসা করেন ট্রাম্প।

তিন দিনের রাষ্ট্রীয় সফরে আগামী সোমবার (৩-৫ জুন) যুক্তরাজ্যে পৌঁছাবেন মার্কিন প্রেসিডেন্ট ট্রাম্প। এসময় তার সঙ্গে থাকবেন মার্কিন ফার্স্ট লেডি মেলানিয়া ট্রাম্প। এর আগে তিনি গেল বছরের জুলাই মাসে যুক্তরাজ্য সফর করেন।

এসময় ট্রাম্প বলেন, আমার মনে হয় না ২০১৬ সালে প্রেসিডেন্ট নির্বাচনের সময় মার্কিন বংশোদ্ভূত ওই ব্রিটিশ রাজবধূ আমার সমালোচনা করেছিলেন। মেগান মার্কেল এতোটা নোংরা না। আমি চাই ব্রিটিশ রাজ পরিবারে নিজের যোগ্যতায় স্থান করে নেবেন তিনি।

২০১৮ সালের মে মাসে ব্রিটিশ যুবরাজ হ্যারির সঙ্গে বিয়ে হয় মেগান মার্কেলের। মার্কলের জন্ম যুক্তরাষ্ট্রের ক্যালিফোর্নিয়া রাজ্যের লস অ্যাঞ্জেলেস শহরে এবং তিনি সেখানেই প্রতিপালিত হন। তিনি মার্কিন যুক্তরাষ্ট্রের ইলিনয় রাজ্যের ইভানসস্টন শহরে অবস্থিত নর্থওয়েস্টার্ন বিশ্ববিদ্যালয় থেকে থিয়েটার এবং আন্তর্জাতিক গবেষণা বিষয়ের ওপর স্নাতক ডিগ্রি অর্জন করেন।

বিয়ের পর অভিনয় ছেড়ে দেন। এ মাসেই ডাচেস অব সাসেক্স, মেগান মার্কেল একটি পুত্র সন্তানের জন্ম দিয়েছেন। এটা তাদের প্রথম সন্তান।

Leave a Reply

More News from যুক্তরাজ্য

More News

Developed by: TechLoge

x