পশ্চিমবঙ্গকে গুজরাট হতে দেব না : মমতা

Posted on by

ব্রিট বাংলা ডেস্ক :: বিজেপি পশ্চিমবঙ্গে সরকার ফেলার চেষ্টা করছে। গুজরাট বানানোর চেষ্টা করছে। আমরা পশ্চিমবঙ্গকে গুজরাট হতে দেব না। গতকাল সোমবার পশ্চিমবঙ্গের প্রশাসনিক ভবন নবান্নে একথা বলেছেন রাজ্যটির মুখ্যমন্ত্রী মমতা ব্যানার্জি। একই দিন পালটা সংবাদ সম্মেলন করে বিজেপির নেতা মুকুল রায় বলেছেন, আমাদের সরকার ফেলার কোনো ইচ্ছে নেই। সন্দেশখালিতে যা ঘটেছে তার দায় মেনে মমতা ব্যানার্জি পদত্যাগ করুক।

এদিকে সন্দেশখালির ঘটনায় মৃতের সংখ্যা কত— তা নিয়ে বিভ্রান্তি কাটছে না। পুলিশ বলছে মৃতের সংখ্যা তিন। অথচ গতকাল পশ্চিমবঙ্গের মুখ্যমন্ত্রী মমতা ব্যানার্জি বলেছেন, ঘটনায় দুই জন মারা গেছেন। আর স্থানীয়রা বলছেন, মৃতের সংখ্যা চার।

সন্দেশখালির ঘটনা নিয়ে এদিন বসিরহাটে হরতাল পালন করে বিজেপি। কলকাতাসহ জেলায় জেলায় বিক্ষোভ দেখায়। ঘটনাটি নিয়ে ভারতের প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদি পশ্চিমবঙ্গের রাজ্যপাল কেশরীনাথ ত্রিপাঠীর সঙ্গে কথা বলেছেন।

পরিস্থিতি নিয়ে ভারতের নিরাপত্তা উপদেষ্টা অজিত দোভাল এবং স্বরাষ্ট্রমন্ত্রী অমিত শাহও পশ্চিমবঙ্গের রাজ্যপালের সঙ্গে কথা বলেছেন বলে ভারতের স্বরাষ্ট্র মন্ত্রণালয় সূত্রে জানা গেছে।

Leave a Reply

Developed by: TechLoge

x