অন‌্যান্য

প্রেম করছেন আমির খানের মেয়ে ইরা

ব্রিট বাংলা ডেস্ক :: আমির খানের মেয়ে ইরা খান কী করছেন, কোথায় যাচ্ছেন, কার সাথে যাচ্ছেন এসব নিয়ে মানুষের আগ্রহের কমতি নেই। আর সে আগ্রহ, আগ্রহ থেকে নানা গুঞ্জন সবসময় ডালপালা মেলছে সোশ্যাল মিডিয়ার কল্যাণে। একটু নজর দিলেই তার সঙ্গে দেখা যায় এক পুরুষসঙ্গীকে। নাম মিশাল কিরপালানি। জানা যায়, মিশাল একজন সঙ্গীতশিল্পী। বহুদিন ধরেই সোশ্যাল মিডিয়ায় পোস্ট করা মিশালের সঙ্গে ইরার ছবিগুলি দেখে গুঞ্জন চলছিল যে তারা প্রেম করছেন। অবশেষে মিশালের সঙ্গে প্রেমের কথা স্বীকার করে নিলেন আমির কন্যা।

সম্প্রতি, ইনস্টাগ্রামের মাধ্যমে ভক্তদের সঙ্গে কথা বলেন ইরা। আমির কন্যাকে অনেকেই প্রশ্ন করেন, তিনি কি প্রেম করছেন? উত্তরে প্রেমিক মিশাল কিরপালানির সঙ্গে নিজের একটি ছবি পোস্ট করেন ইরা খান। যেটাতে তিনি মিশালকে ট্যাগও করেন।

ইরা খানের ইনস্টাগ্রাম হ্যান্ডেলে চোখ রাখলেই দেখা যায় মিশালের সঙ্গে নিজের অসংখ্যা সময় কাটানোর ছবি পোস্ট করেছেন আমির-রিনা কন্যা। কিছুদিন আগেই ক্যালিফোর্নিয়াতে ছুটি কাটাতেও গিয়েছিলেন ইরা ও মিশেল। বসন্তকালীন ছুটির সেই সমস্ত ছবি পোস্ট করেছিলেন সোশ্যাল মিডিয়ায়।

কিছুদিন আগে এক সাক্ষাৎকারে সিনেমা বানাতে ইরা আগ্রহী বলেও জানিয়েছিলেন আমির। তবে ইরা ঠিক কবে বলিউডে পা রাখবেন তা অবশ্য জানা যায়নি।

Related Articles

Back to top button