বড়লেখায় অটোরিকশার ধাক্কায় নিহত ১

Posted on by

সিলেট অফিস :: মৌলভীবাজারের বড়লেখা উপজেলায় সিএনজিচালিত অটোরিকশার ধাক্কায় মুজিবুর রহমান (৪০) নামে এক ব্যক্তি নিহত হয়েছেন। রবিবার (১৬ জুন) দিবাগত রাত একটার দিকে উপজেলার উত্তর শাহবাজপুর ইউনিয়নের কুমারশাইল এলাকার কেন্দ্রীয় জামে মসজিদের সামনে এ ঘটনা ঘটে।

নিহত মুজিবুর রহমান কুমারশাইল এলাকার মৃত মস্তকিন আলীর ছেলে। এ ঘটনায় অটোরিকশাসহ চালক জাহিদুল ইসলামকে (২৬) গ্রেফতার করেছে পুলিশ। জাহিদুল কুমারশাইল এলাকার সফিক উদ্দিনের ছেলে। তিনি স্থানীয় একটি গাড়ির গ্যারেজে কাজ করেন বলে পুলিশ জানিয়েছে।

থানা-পুলিশ ও স্থানীয় সূত্রে জানা গেছে, মুজিবুর রহমান মানসিক ভারসাম্যহীন। ঘটনার রাতে জাহিদুল ইসলাম গ্যারেজ থেকে একটি অটোরিকশা নিয়ে বাড়ি ফিরছিলেন । এসময় রাস্তা পার হচ্ছিলেন মুজিবুর রহমান। একপর্যায়ে অটোরিকশাটি মুজিবুরকে ধাক্কা দেয়। এতে তিনি গুরুতর আহত হন। পরে প্রত্যক্ষদর্শীরা মুজিবুরকে উদ্ধার করে বিয়ানীবাজার উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে কতর্ব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন। খবর পেয়ে পুলিশ লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য মর্গে পাঠায়।

বড়লেখার শাহবাজপুর পুলিশ তদন্ত কেন্দ্রের ইনচার্জ (পুলিশ পরিদর্শক) মোশাররফ হোসেন ঘটনার সত্যতা নিশ্চিত করে সোমবার রাতে বলেন, খবর পেয়ে পুলিশ লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য মর্গে পাঠায়। ময়নাতদন্ত শেষে লাশ পরিবারের কাছে হস্তান্তর করা হয়েছে। নিহতের ভাই থানায় মামলা করেছেন। অটোরিকশাসহ চালককে গ্রেফতার করা হয়েছে।

Leave a Reply

Developed by: TechLoge

x