ভারতের পরাজয়ে যুবকের মৃত্যু!

Posted on by

বিশ্বকাপ থেকে বিরাট কোহলির নেতৃত্বাধীন দলটির বিদায় সইতে না পেরে হার্ট অ্যাটাকে মৃত্যু হয়েছে শ্রীকান্ত মাইতি নামে ভারতীয় এক যুবকের।

ভারতীয় সংবাদমাধ্যম সূত্রে জানা যায়, নিজের দোকানে মোবাইল ফোনে খেলা দেখছিলেন শ্রীকান্ত। ধোনি ও জাদেজার জুটি ভাঙার পরই মৃত্যুর কোলে ঢলে পড়েন ৩৩ বছর বয়সী ওই যুবক।

স্থানীয়রা জানান, খেলা চলাকালীন চিৎকার শুনে ওই যুবকের দোকানের কাছে ছুটে যান তারা। এসময় তারা শ্রীকান্তের দেহ অচেতন অবস্থায় মেঝেতে পড়ে থাকতে দেখে স্থানীয় খানাকুল হাসপাতালে নিয়ে গেলে চিকিৎসকরা তাকে মৃত ঘোষণা করেন।ভারতের পরাজয় যখন অনেকটাই নিশ্চিত তখন হৃদরোগজনিত কারণে তার মৃত্যু হতে পারে বলে ধারণা করছেন তারা।

মঙ্গলবার ইংল্যান্ডের ম্যানচেস্টারে টস জিতে প্রথমে ব্যাটিংয়ে নেমে ৪৬.১ ওভারে ৫ উইকেটে ২১১ রান করে নিউজিল্যান্ড। এরপর বৃষ্টি শুরু হলে সেদিন আর খেলা হয়নি। বুধবার রিজার্ভডেতে আগের দিন যেখানে খেলা শেষ হয়েছিল, ঠিক সেখান থেকে ফের ব্যাটিং করে আট উইকেটে ২৩৯ রান করে নিউজিল্যান্ড।

টার্গেট তাড়া করতে নেমে মাত্র ৫ রানে ৩ উইকেট হারিয়ে বিপদে পড়ে যায় ভারত। দলীয় ২৪ রানে হারায় দিনেশ কার্তিকের উইকেট। এরপর রিশব প্যান্ট ও হার্দিক পান্ডিয়ার ব্যাটে ভর করে ৬ উইকেটে ৯২ রান করে ভারত।

সপ্তম উইকেটে ১১৬ রানের জুটি গড়ে দলকে জয়ের স্বপ্ন দেখিয়েছিলেন রবিন্দ্র জাদেজা ও মহেন্দ্র সিং ধোনি। কিন্তু শেষ দিকে মাত্র ১৩ রানের ব্যবধানে চার ব্যাটসম্যানের উইকেট হারিয়ে ৪৯.৩ ওভারে ২২১ রানে অলআউট হয় ভারত।

Leave a Reply

Developed by: TechLoge

x