ঝালকাঠিতে রাস্তা থেকে তুলে নিয়ে দলবদ্ধ ধর্ষণ

Posted on by

ব্রিট বাংলা ডেস্ক :: ঝালকাঠিতে এক তরুণীকে রাস্তা থেকে তুলে জঙ্গলে নিয়ে দল বেঁধে ধর্ষণের ঘটনা ঘটেছে। কুমিল্লার লাকসামে ব্যথানাশক ইনজেকশন দিয়ে চার মাস ধরে এক তরুণীকে ধর্ষণের অভিযোগে র্যাবের হাতে ধরা পড়েছে ভুয়া এক চিকিৎসক। চুয়াডাঙ্গা ও বগুড়ার শেরপুরে দুই কিশোরীকে ধর্ষণের অভিযোগ পাওয়া গেছে। নাটোর ও সিরাজগঞ্জের উল্লাপাড়ায় দুই শিশুকে ধর্ষণের চেষ্টা করা হয়েছে। এ ছাড়া নরসিংদীর পলাশে তিন শিশুকে যৌন নিপীড়নের অভিযোগে এক বৃদ্ধকে গ্রেপ্তার করা হয়েছে। এ ব্যাপারে আমাদের নিজস্ব প্রতিবেদক ও প্রতিনিধিদের পাঠানো খবর :

ঝালকাঠি : ঝালকাঠিতে ক্লিনিকের এক কর্মীকে (১৯) দল বেঁধে ধর্ষণের অভিযোগ উঠেছে। ধর্ষণের ঘটনা মোবাইল ফোনে ভিডিও করে ইন্টারনেটে ছড়িয়ে দেওয়ার হুমকি দিয়ে নির্যাতিত ওই তরুণীর কাছে ৫০ হাজার টাকা দাবিও করে ধর্ষকরা। এ ঘটনায় পুলিশ অভিযান চালিয়ে গত মঙ্গলবার রাতে উপজেলার আগলপাশা গ্রাম থেকে অভিযুক্ত দুই যুবককে গ্রেপ্তার করেছে। পুলিশ ও নির্যাতিতার পরিবার জানায়, গত ২৯ জুন রাতে শহরের একটি ক্লিনিকে কাজ শেষে বাড়ি ফেরার পথে রুবেল মোল্লা ও মহিউদ্দিন খান নামের দুই বখাটে মোটরসাইকেলে জোর করে ওই তরুণীকে তুলে নেয়। তারা তরুণীকে চামটা গ্রামের জঙ্গলের ভেতর একটি পরিত্যক্ত ঘরে নিয়ে যায়। পরে সেখানে অপেক্ষমাণ আরো তিনজনসহ পাঁচজনে দল বেঁধে তরুণীকে ধর্ষণ করে।

কুমিল্লা : লাকসামের ডিজিটাল অ্যাডভাইস সেন্টারে সহকর্মী এক তরুণীকে ব্যথানাশক ইঞ্জেকশন ও ভয়ভীতি দেখিয়ে দীর্ঘদিন ধরে ধর্ষণের অভিযোগ উঠেছে। এ অভিযোগে প্রতিষ্ঠানটির পরিচালক মীর হোসেনসহ দুজনকে আটক করেছে কুমিল্লা র্যাব-১১। সে লাকসাম পৌর এলাকার বাইনছাটিয়া গ্রামের খোরশেদ আলমের ছেলে। র্যাব ওই প্রতিষ্ঠানে অভিযান চালিয়ে যৌন উত্তেজক বড়ি, কনডম, একটি কম্পিউটার ও ভুয়া সনদপত্র উদ্ধার করেছে।

র্যাব সূত্রে জানা যায়, লাকসাম জংশন হাজী শাহজাহান মার্কেটে ডিজিটাল অ্যাডভাইস সেন্টার নামের একটি প্রতিষ্ঠানে চিকিৎসক সেজে মীর হোসেন দীর্ঘদিন ধরে অবৈধভাবে বিভিন্ন ধরনের চিকিৎসা দিয়ে আসছে। সে ওই প্রতিষ্ঠানের এক সহকর্মীকে চার মাস ধরে ব্যথানাশক ইনজেকশন ও ভয়ভীতি দেখিয়ে বহুবার ধর্ষণ করে।

চুয়াডাঙ্গা : সদর উপজেলার আলুকদিয়া ইউনিয়নের হাতিকাটা গ্রামে এক শিশুকে ধর্ষণের অভিযোগ উঠেছে। এ ঘটনায় ওই শিশুর বাবা বাদী হয়ে অভিযুক্ত ধর্ষক একই গ্রামের মৃত ছাদেক আলীর ছেলে মোহাম্মদ বাপ্পীর (৪০) নামে থানায় মামলা করেন। গত মঙ্গলবার বিকেলে বাড়িতে কেউ না থাকায় বাপ্পী ফুসলিয়ে শিশুটিকে তার ঘরে নিয়ে ধর্ষণ করে।

ধুনট (বগুড়া) : শেরপুরে সোহেল রানা (২৫) নামের এক পোশাক কারখানার শ্রমিকের বিরুদ্ধে প্রতিবন্ধী কিশোরীকে ধর্ষণের অভিযোগ উঠেছে। সোহেল রানা ধুনট উপজেলার এলাঙ্গী ইউনিয়নের রাঙামাটি (ফকিরবাড়ি) গ্রামের জায়েদ আলীর ছেলে। ওই প্রতিবন্ধী কিশোরী বাদী হয়ে সোহেল রানা ও তার মা-বাবার নামে লিখিত অভিযোগ দিয়েছে।

নাটোর : নাটোর সদরের লক্ষ্মীপুর ইউনিয়নের কাঁঠালবাড়িয়া গ্রামে ছয় বছরের শিশুকে ধর্ষণচেষ্টার অভিযোগে সাত্তার ভূঁইয়া নামের পঞ্চাশোর্ধ্ব এক ব্যক্তিকে গত মঙ্গলবার রাতে আটক করেছে পুলিশ। গতকাল সকালে তাকে আদালতে পাঠানো হয়। সাত্তার ভূঁইয়া উপজেলার কাঁঠালবাড়িয়া গ্রামে মৃত আনোয়ার ভূঁইয়ার ছেলে।

উল্লাপাড়া (সিরাজগঞ্জ) : উল্লাপাড়ার বাঁখুয়া গ্রামে গত সোমবার সন্ধ্যায় পাঁচ বছরের এক শিশুকে ধর্ষণচেষ্টার অভিযোগ উঠেছে। এ ব্যাপারে ওই দিন রাতেই উল্লাপাড়া মডেল থানায় মামলা হয়েছে।

নরসিংদী : পলাশে মুঠোফোনে অশ্লীল ভিডিও দেখিয়ে তিন শিশুকে যৌন নিপীড়নের অভিযোগে আবদুল সামাদ (৬৪) নামের এক বৃদ্ধকে গ্রেপ্তার করেছে পুলিশ। গত মঙ্গলবার রাতে উপজেলার ঘোড়াশাল পৌর এলাকার দক্ষিণ পাইকসা মহল্লায় এ ঘটনা ঘটে।

নোয়াখালী : সোনাইমুড়ীতে মাদরাসাছাত্রীকে রুমে ডেকে নিয়ে ধর্ষণচেষ্টার অভিযোগে বজরা ইউনিয়নের মাছিমপুর তালিমুল নুরানি মাদরাসার শিক্ষক আবদুল মমিনকে (৪৫) আটক করেছে পুলিশ। এ ঘটনায় নির্যাতিতার মা বাদী হয়ে বুধবার সকালে সোনাইমুড়ী থানায় মামলা করেছেন।

Leave a Reply

More News from জাতীয়

Developed by: TechLoge

x