কমিউনিটি

বুধবারী বাজার ইউনিয়ন ওয়েলফেয়ার এসোসিয়েশন

গোলাপগঞ্জ থানার ঐতিহ্যবাহী বুধবারী বাজার ইউনিয়ন ওয়েলফেয়ার এসোসিয়েশনের পক্ষ থেকে লন্ডনে বসবাস রত বুধবারী বাজার ইউনিয়ন বাসীদের নিয়ে এক ঈদ পূণর্মিলনী ও সাধারণ সভার আয়োজন করা হয়েছে গত মঙ্গলবার পুর্ব লন্ডনের একটি হলে।

সভায় সভাপতিত্ব করেন সংগঠনের প্রধান আহ্বায়ক মুহিবুর রহমান মুহিব। সভাটি যৌথ ভাবে পরিচালনা করেন সদস্য সচিব ইকবাল হোসেন, শিব্বির আহমদ ও কয়েছ আহমদ রোহেল। সভার শুরুতেই সভাপতি আগামি দিনে সংগঠনের কার্যক্রম কিভাবে পরিচালিতে হবে তার বিস্তারিত তুলেধরেন অনুষ্টানে আগত অতিথিদের মাঝে এবং সদস্য দের বিভিন্ন প্রশ্নের উত্তর ও দেন তিনি। এসময় সভায় উপস্তিত সবার সর্ব সম্মতি ক্রমে সংগঠনের আগামি নির্বাচনের জন্য তিন সদস্য বিশিষ্ট একটি নিরেপক্ষ নির্বাচন কমিশন গঠন করা হয়। নির্বাচন কমিশনার বৃন্দ যথাক্রমে জনাব মোঃ মুজিবুর রহমান মুজিব , মোঃ মাসুক আহমদ, এবং মোঃ আনোয়ার হুসেন।
এবং এসময় সভায় সদস্যপদ হালনাগাদ ও সংবিধান অনুমোদন ও করা হয়। উক্ত সভায় উপস্থিত ছিলেন বুধবারী বাজার ইউনিয়ন এর বিভিন্ন সংগঠনে নেতৃবৃন্দ এবং বুধবারী বাজার ইউনিয়ন ১৩টি গ্রামের প্রতিনিধি গন এবং বর্তমান আহ্বায়ক কমিটির সকল সদস্য বৃন্দ মোঃ আব্দুল কাদির হাছনাত, সেলিম উদ্দীন, ফারুক মিয়া, মোঃ ফয়জুল হক, মোঃ রফিক উদ্দীন মাসুক, মুজিব উদ্দীন, কাহির মিয়া নানু, আমিনুল হক জিলু, মোঃ গনি মিয়া, আবুল কালাম , মোঃ মুজিবুর রহমান, শহিদুর রহমান,
এসময় সভায় আরো উপস্তিত ছিলেন গোলাপগঞ্জ উপজেলা এডুকেশন ট্রাষ্ট এর সভাপতি আলতাফ হোসেন ভাইছ, গ্রেটার সিলেট ডেভেলাপমেন্ট এন্ড ওয়েলফেয়ার সাউথ ইস্ট রিজিওনের চেয়ারপার্সন এবং গোলাপগঞ্জ উপজেলা এডুকেশন ট্রাষ্ট এর সাবেক সহ সভাপতি মোহাম্মদ ইছবাহ উদ্দিন। গোলাপগঞ্জ উপজেলা এডুকেশন ট্রাষ্ট এর সহ সভাপতি এবং বাগির ঘাট ভিলেজ ট্রাষ্ট এর সাবেক সভাপতি মাইজ উদ্দিন, বিশিষ্ট মুরব্বি জনাব মানিক মিয়া, মোঃ কোফাদ মিয়া, গোলাপগঞ্জ উপজেলা এডুকেশন ট্রাষ্ট এর সাবেক সাধারন সম্পাদক জয়নাল উদ্দীন, গোলাপগঞ্জ উপজেলা এডুকেশন ট্রাষ্ট এর সহ সভাপতি বিশিষ্ট ব্যবসায়ি মোঃ হারুন মিয়া, বাগির ঘাট ভিলেজ ট্রাষ্ট এর সভাপতি মোঃ নাজিম আহমদ, বাগির ঘাট ভিলেজ ট্রাষ্ট এর সাধারন সম্পাদক শাহিন আহমদ , একাউন্টেন্ট আবু তাহের। আলম খান, গোলাপগঞ্জ উপজেলা এডুকেশন ট্রাষ্ট এর সাংগঠনিক সম্পাদক এবং বাগির ঘাট ভিলেজ ট্রাষ্ট এর সাবেক সাধারন সম্পাদক জামিল আহমদ, বাগির ঘাট ভিলেজ ট্রাষ্ট এর কোষাধ্যক্ষ জয়নাল আবেদিন, গোলাপগঞ্জ উপজেলা এডুকেশন ট্রাষ্ট এর সাবেক সহ সভাপতি এনাম উদ্দিন, গোলাপগঞ্জ উপজেলা এডুকেশন ট্রাষ্ট সাবেক ট্রাষ্টিশিপ সম্পাদক মোঃ ফয়জুল আহমদ, মোঃ সুলতান হায়দার জশিম, মোঃ ইকবাল হোসেন , মোঃ সাইদুল আলোম, রেজাউল করিম, কালাম আহমদ, গোলাপগঞ্জ হেলপিং হ্যান্ডস এর একাংশের সভাপতি বেলাল হোসেন, জনমঙ্গল সমিতি বহরগ্রাম ইউকের সহ সভাপতি আফরুজ মিয়া শাহিন, বাহার উদ্দীন, আব্দুল হাকিম বাবলু, জনমঙ্গল সমিতি বহরগ্রাম ইউকের সমাজ কল্যান সম্পাদক কবির আহমদ, জনমঙ্গল সমিতি বহরগ্রাম ইউকের সহ সমাজ কল্যান সম্পাদক ফখরুল ইসলাম, কিবরিয়া ইসলাম, গোলাপগঞ্জ উপজেলা সোশ্যাল ট্রাস্ট এর কোষাধক্ষ বদরুল আলোম বাবুল, সালেহ আহমদ, জাকির হোসেন, সেলিম আহমদ, সেলিম উদ্দিন, সহ আরো অনেকে।

উক্ত অনুষ্টানে উপস্থিত হয়ার জন্য আহ্বায়ক কমিটির পক্ষথেকে সবাইকে ধন্যবাদ জানানো হয়।

Related Articles

Back to top button