খেলাধুলা

বায়ার্ন-ম্যানসিটির সহজ জয়, টটেনহ্যামের হোঁচট

উয়েফা চ্যাম্পিয়ন্স লীগ

ব্রিট বাংলা ডেস্ক :: চ্যাম্পিয়ন্স লীগে শুভসূচনা করেছে বায়ার্ন মিউনিখ ও ম্যানচেস্টার সিটি। তবে হোঁচট খেয়েছে বর্তমান রানারআপ টটেনহ্যাম হটস্পার।

বুধবার ‘বি’ গ্রুপে ঘরের মাঠে সার্বিয়ান ক্লাব রেডস্টার বেলগ্রেডকে ৩-০ গোলে উড়িয়ে দেয় পাঁচবারের চ্যাম্পিয়ন বায়ার্ন। বুন্দেসলিগা জায়ান্টদের হয়ে্ একটি করে গোল করেন কিংসলে কোমান, রবার্ট লেওয়ানদস্কি ও টমাস মুলার।

‘সি’ গ্রুপে শাখতার দোনেৎস্কের মাঠে ম্যানচেস্টার সিটিও জেতে ৩-০ গোলে। ২৪তম মিনিটে রিয়াদ মাহরেজ এগিয়ে দেন ইংলিশ চ্যাম্পিয়নদের। বিরতির আগে ব্যবধান বাড়ান ইলকাই গন্ডোয়ান। ৭৬তম মিনিটে ম্যান সিটির হয়ে তৃতীয় গোল করেন ব্রাজিলিয়ান ফরোযার্ড গ্যাব্রিয়েল জেসুস। এই গ্রুপের অপর ম্যাচে আতালান্তাকে ৪-০ গোলে উড়িয়ে দেয় ক্রোয়েশিয়ার ক্লাব ডাইনামো জাগরেব।

‘বি’ গ্রুপে নিজেদের প্রথম ম্যাচে টটেনহ্যামের প্রতিপক্ষ ছিল গ্রিক ক্লাব অলিম্পিয়াকোস। হ্যারি কেইন ও লুকাস মৌরার গোলে ৩০ মিনিটেই ২-০ গোলে এগিয়ে যায় স্পাররা। কিন্তু এরপর দুই গোল হজম করে ২-২ গোলে ড্র করে কোচ মাওরিসিও পচেত্তিনোর দল। এবার চ্যাম্পিয়ন্স লীগে ইংলিশ ক্লাবগুলোর মধ্যে নিজেদের প্রথম ম্যাচে জয় পেয়েছে কেবল ম্যান সিটি। মঙ্গলবার লিভারপুল ও চেলসি হেরেছিল।

Related Articles

Back to top button