সিলেট

বিয়ানীবাজার ক্যান্সার এন্ড জেনারেল হাসপাতাল কর্তৃক বিনামূল্যে চিকিৎসা সেবা প্রদান

সিলেট অফিস :: ইসরাফ তসিরা শিক্ষা সেবা ফাউন্ডেশনের অর্থায়নে ও বিয়ানীবাজার ক্যান্সার এন্ড জেনারেল হাসপাতালের সার্বিক ব্যবস্থাপনায় বিয়ানীবাজার উপজেলার মাথিউরা ইউনিয়নের ৪ শতাধিক রোগীকে বিনামূল্যে স্বাস্থ্য সেবা প্রদান করা হয়েছে।

সোমবার মাথিউরা ইউনিয়ন পরিষদ এর হল রোমে বিনামূল্যে এই চিকিৎসা সেবা প্রদান করা হয়। দিন ব্যাপী পরিচালিত চিকিৎসা সেবা ক্যাম্পে অভিজ্ঞ চিকিৎসক মন্ডলী দ্বারা রোগীদের চিকিৎসা সেবা প্রদানের পাশাপাশি বিনামূল্যে ডায়াবেটিস পরীক্ষা ও ব্লাড গ্রুপ নির্ণয় করা হয়।
বিয়ানীবাজার ক্যান্সার এন্ড জেনারেল হাসপাতালের মেডিক্যাল ডাইরেক্টর ডাঃ মুহাম্মদ ইকবালের নেতৃত্বে পরিচালিত মেডিকেল ক্যাম্পে ইসরাফ–তসিরা শিক্ষা সেবা ফাউন্ডেশনের সভাপতি বুরহান উদ্দিনের সার্বিক তত্বাবধানে চিকিৎসা সেবা ক্যাম্পে অভিজ্ঞ পুরুষ ও মহিলা চিকিৎসক দ্বারা প্রায় ৪ শতাধিক রোগীকে চিকিৎসা সেবার পাশাপাশি ডায়াবেটিস ও ব্লাড গ্রুপ নির্ণয় করা হয়।
এ সময় মাথিউরা ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান শিহাব উদ্দিন সহ ইউনিয়ন পরিষদের সদস্য এবং গন্যমান্য ব্যক্তিগণ উপস্থিত ছিলেন। চিকিৎসা নিতে আসা রোগী ও শুভাকাঙ্খিবৃন্দ বিয়ানীবাজার ক্যান্সার এন্ড জেনারেল হাসপাতাল কর্তৃক আয়োজিত এই ধরনের কার্যক্রমের প্রশংসা করেন।

Related Articles

Back to top button