কমিউনিটি

একিভুত হল টাওয়ার হ্যামলেটসের দুটি কেয়ারার্স এসোসিয়েশন

টাওয়ার হ্যামলেটসে কেয়ারার্স ও সাপোর্ট ওয়ার্কার্সদের ন্যায্য ও যৌক্তিক দাবী দাওয়া ও স্বার্থ নিয়ে কাজ করে যাওয়া সংগঠন “টাওয়ার হ্যামলেটস কেয়ারার্স এসোসিয়েশন লন্ডন ও টাওয়ার হ্যামলেটস কেয়ারার্স এসোসিয়েশন লিমিটেড” নামের দুটি রেজিস্ট্রার্ড অর্গ্যানাইজেশন একিভূত হয়েছে। এখন থেকে অর্গ্যানাইজেশনের নাম হবে “টাওয়ার হ্যামলেটস কেয়ারার্স এসোসিয়েশন” ।

দীর্ঘ প্রায় ৮ মাসের অধিক গুণীজনদের প্রচেষ্টায় গত মঙ্গলবার রাতে মেডিয়েটরদের পক্ষ থেকে টাওয়ার হ্যামলেটস কাউন্সিলের ডেপুটি স্পীকার কাউন্সিলার মোহাম্মদ আহবাব হোসেন টাওয়ার হ্যামলেটস কেয়ারার্স এসোসিয়েশন লিমিটেড ও টাওয়ার হ্যামলেটস কেয়ারার্স এসোসিয়েশন লন্ডন দুটি সংগঠন বিলুপ্ত ঘোষণা করেন এবং ঐক্যবদ্ধ প্লাটফর্ম হিসেবে ” টাওয়ার হ্যামলেটস কেয়ারার্স এসোসিয়েশন’কে” আগামী তিন মাসে একটি শক্তিশালী কমিটি উপহার দেয়ার জন্য ২৩ সদস্য বিশিষ্ট একটি ওয়ার্কিং গ্রুপ ঘোষণা করেন।
এরকম একটি মহৎ কাজে মধ্যস্থতাকারীর ভুমিকায় ছিলেন টাওয়ার হ্যামলেটস কাউন্সিলের ডেপুটি মেয়র কাউন্সিলার সিরাজুল ইসলাম, ডেপুটি স্পীকার কাউন্সিলার আহবাব হোসেন, সাবেক স্পীকার কাউন্সিলার আয়াস মিয়া, কাউন্সিলার শাহ সোহেল আমিন, কমিউনিটি এক্টিভিস্ট সানু মিয়া, সংগঠনের উপদেষ্টা এম এ জামান, সাহান আহমদ চৌধুরী, কমিউনিটি এক্টিভিস্ট আশিক রহমান, রেদওয়ান হোসেন ও নুরুল আলম।

গত ৮ অক্টোবর মঙ্গলবার পুর্ব লন্ডনের ভ্যালেন্স রোডের একটি হলে দুটি অর্গ্যানাইজেশনের একত্রীকরন উপলক্ষ্যে এক বিশেষ সভা কমিউনিটি নেতা সানু মিয়ার সভাপতিত্বে অনুষ্ঠিত হয়। সন্ধ্যা সাড়ে সাতটায় সাবেক দুই সভাপতি ও বর্তমান উপদেষ্টা এম এ জামান ও সাহান আহমদ চৌধুরীর যৌথ সঞ্চালনায় অন্যান্যের মধ্যে বক্তব্য রাখেন কাউন্সিলার সাদ চৌধুরী, কাউন্সিলার তারেক খাঁন, কাউন্সিলার এহতেশাম হক, সিনিয়র সাংবাদিক ও হিউম্যান রাইটস এন্জ পিস ফর বাংলাদেশের ইউকে শাখার প্রেসিডেন্ট রহমত আলী, সিনিয়র সাংবাদিক আব্দুল মুনীম জাহেদী ক্যারল, সিনিয়র সাংবাদিক,
মুসলেহ উদ্দিন, এটিএন বাংলা ইউকের সিলেট বিভাগীয় ব্যুরো প্রধান শফি ইসলাম, কমিউনিটি নেতা নাসির উদ্দিন, সিনিয়র কেয়ার ওয়ার্কার নাজমা সুলতানা সহ অন্যান্য নেতৃবৃন্দ। তাছাড়া কমিউনিটি নেতৃবৃন্দের মধ্যে উপস্থিত ছিলেন আলী আহমদ আজাদ, রেহানা বেগম, আজিজুর রহমান চৌধুরী, আব্দুর রহিম ও সাহাব উদ্দিন প্রমুখ।

Related Articles

Back to top button