কমিউনিটি

নর্থ ইংল্যান্ড বাংলাদেশী টিভি জার্নালিস্ট এসোসিয়েশন’র বার্ষিক সাধারন সভা অনুষ্ঠিত

শেখ সুরত মিয়া ।। উত্তর ইংল্যান্ডে বাংলাদেশী টেলিভিশন সাংবাদিকদের প্রতিনিধিত্বশীল সংগঠন নর্থ ইংল্যান্ড বাংলাদেশী টিভি জার্নালিস্ট এসোসিয়েশন’র বার্ষিক সাধারন সভা অনুষ্ঠিত হয়েছে গত মঙ্গলবার। গ্রেটার ম্যানচেষ্টারের হাইড শহরে অনুষ্ঠিত সভায় সভাপতিত্ব করেন এসোসিয়েশন’র সভাপতি মিজানুর রহমান মিজান। সাধারন সম্পাদক আবু সাইদ চৌধুরী সাদির পরিচালনায় সভার শুরুতে পবিত্র কোরআন তেলাওয়াত করেন সদস্য লুৎফুর রহমান চৌধুরী। স্বাগত বক্তব্যে সভাপতি মিজানুর রহমান মিজান সংগঠনের উপস্থিত সকল সদস্যদের ধন্যবাদ জ্ঞাপন করে বিগত এক বছরের সাংগঠনিক প্রতিবেদন ও আর্থিক প্রতিবেদন প্রকাশ করার জন্য যথাক্রমে সাধারন সম্পাদক ও কোষাধ্যক্ষকে আহ্বান জানান।

সাধারন সম্পাদক সংগঠনের বিগত এক বছরের সম্পাদিত কর্মকান্ডের জন্য সকল সদস্যদের সার্বিক সহযোগিতার জন্য প্রশংসা করে বলেন, নর্থ ইংল্যান্ডে কর্মরত বিভিন্ন ইলেক্ট্রনিক মিডিয়ায় কর্মরত সংবাদকর্মীদের একান্ত প্রচেষ্টায় গঠিত সংগঠনটি তাঁর কাজের মাধ্যমে ইতিমধ্যে কমিউনিটির বিভিন্ন শ্রেনী-পেশার মানুষের আলোচনার কেন্দ্রবিন্দুতে পরিণত হয়েছে। বিশেষ করে, সংগঠনটি তাঁদের সু-শৃঙ্খল ও মান সম্মত অনুষ্ঠানের মাধ্যমে বিগত তিন বছরের মধ্যে নর্থ ইংল্যান্ডের সবচেয়ে শক্তিশালী সংগঠনে পরিণত হয়েছে। এ ধারা অব্যাহত রাখতে সকলকে একসাথে একাত্ব হয়ে কাজ করতে সকলের প্রতি আহ্বান জানান। বর্তমান সাধারন সম্পাদক সাংগঠনিক ভবিষ্যত কার্যক্রম সম্পর্কে সভায় বিভিন্ন প্রস্তাব উপস্থাপন করলে সংগঠনের অন্যান্য সদস্যরা যথাক্রমে আলোচনায় অংশগ্রহণ করে তাঁদের মতামত ব্যক্ত করেন।

বার্ষিক আর্থিক প্রতিবেদন প্রকাশ করে সংগঠনের কোষাধ্যক্ষ আহমদ আলী গত এক বছরের আয়-ব্যয়ের হিসাব উপস্থাপন করেন। সভায় অন্যান্যদের মধ্যে উপস্থিত ছিলেন সংগঠনের উপদেষ্টা কাউন্সিলার হাসানুজ্জামান খান হাসান, উপদেষ্টা সৈয়দ সাদেক আহমদ, সিনিয়র সহ-সভাপতি শেখ সুরত মিয়া আছাব, সহ-সভাপতি আহমদ হোসেন হেলাল, সহ-সভাপতি শাহান আহমদ চৌধুরী, যুগ্ম-সম্পাদক কলন্দর তালুকদার, সাংগঠনিক সম্পাদক মোহাম্মদ আজাদ, সাংস্কৃতিক বিষয়ক সম্পাদক মুকিত চৌধুরী সিতু, ইভেন্ট সেক্রেটারী সৈয়দ ফয়ছল, সহ-সাংস্কৃতিক বিষয়ক সম্পাদক আব্দুল হক, সিনিয়র সদস্য শাহ মান মিয়া, রুপ দাস রুপক ও জাফর নিয়াজ প্রমুখ।

Related Articles

Back to top button