সিলেট

রবীন্দ্র উৎসব উপলক্ষ্যে সিলেট সিটি কর্পোরেশনের শোভাযাত্রা

সিলেট অফিস :: কবিগুরু রবীন্দ্রনাথ ঠাকুরের সিলেট আগমণের শতবর্ষপূর্তিতে আয়োজন করা হয়েছে ‘সিলেটে রবীন্দ্রনাথ: শতবর্ষ স্মরণোৎসব’। আজ মঙ্গলবার থেকে শুরু হচ্ছে এ উৎসবের মূল কর্মযজ্ঞ। সিলেটের ঐতিহ্যবাহী কিন ব্রিজ প্রাঙ্গণে বিকাল সাড়ে ৩টায় কবিগুরুর ম্যুরাল উন্মোচনের মাধ্যমে উৎসবের উদ্বোধন করবেন সিলেটে রবীন্দ্রনাথ: শতবর্ষ স্মরণোৎসব উদযাপন পর্ষদের আহবায়ক ও সাবেক অর্থমন্ত্রী আবুল মাল আব্দুল মুহিত।

শতবর্ষ স্মরণোৎসবকে স্বাগত জানিয়ে নগরীতে বর্ন্যাঢ্য শোভাযাত্রা করেছে সিলেট সিটি কর্পোরেশন। মঙ্গলবার বেলা পৌণে ১২টায় নগর ভবন থেকে র‌্যালিটি শুরু হয়ে সিলেট জেলা স্টেডিয়ামে গিয়ে শেষ হয়। সিটি কর্পোরেশনের নির্বাচিত পরিষদ, কর্মকর্তা ও কর্মচারীদের উপস্থিতিতে র‌্যালির উদ্বোধন করেন সাবেক অর্থমন্ত্রী আবুল মাল আব্দুল মুহিত।

এসময় তিনি কবিগুরুর সিলেট আগমণের ইতিহাস তুলে ধরে বক্তব্য রাখেন এবং স্মরণোৎসবের সকল আয়োজনে সিলেটের সর্বস্তরের মানুষের উপস্থিতি কামনা করেন।
র‌্যালিতে অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন, স্মরণোৎসব উদযাপন পর্ষদের সদস্য সচিব ও সিলেট সিটি কর্পোরেশনের মেয়র আরিফুল হক চৌধুরী, কোষাধ্যক্ষ ও প্রধান নির্বাহী কর্মকর্তা বিধায়ক রায় চৌধুরী, সিলেট সদর উপজেলা চেয়ারম্যান আশফাক আহমদ, কাউন্সিলর মো. তৌফিক বকস লিপন, মোখলেছুর রহমান কামরান, শান্তনু দত্ত সন্তু, রেজাউল হাসান কয়েস লোদি, আজাদুর রহমান আজাদ, ফরহাদ চৌধুরী শামীম, রেজওয়ান আহমদ, এবিএম জিল্লুর রহমান উজ্জল, নজরুল ইসলাম মুনিম, আব্দুল মুহিত জাবেদ, মোস্তাক আহমদ, মো. ইলিয়াছুর রহমান, সিকন্দর আলী, রকিবুল ইসলাম ঝলক, আব্দুর রকিব তুহিন, মো. আজম খান, তাকবির ইসলাম পিন্টু, এডভোকেট ছালেহ আহমদ সেলিম, সোহেল আহমদ রিপন, সৈয়দ তৌফিকুল হাদী, রাশেদ আহমদ, মো. তারেক উদ্দিন তাজ, এসএম সওকত আমীন তৌহিদ, আবুল কালাম আজাদ লায়েক, বিক্রম কর সম্রাট, মহিলা কাউন্সিলর এডভোকেট রোকসানা বেগম শাহনাজ, রেবেকা আক্তার লাকী, বেগম সালমা সুলতানা, বেগম মাসুদা সুলতানা, শাহনারা বেগম শানু, মোছা. রেবেকা বেগম, নাজনীন আক্তার কনা ও কুলসুমা বেগমসহ সিসিকের কর্মকর্তা-কর্মচারীবৃন্দ।

Related Articles

Back to top button