কমিউনিটি

ঝাঁকজমক আয়োজনে সম্পন্ন হল এবারের হুজ হু : ৭ ব্যক্তিকে বিশেষ সম্মাননা প্রদান

টিম হুজ হু

ব্রিটবাংলা ডেস্ক : ১২তম বর্ষে পদার্পণ করেছে ব্রিটিশ বাংলাদেশী হুজ হু। কমিউনিটির নানা পর্যায়ের মানুষকে এক মলাটের মধ্যে আনতে যাত্রা শুরু করেছিলো বৃটিশ বাংলাদেশী হুজ হু। প্রায় ২৭০জনের প্রোফাইল নিয়ে এর ১২তম প্রকাশনা অনুষ্ঠান ও এওয়ার্ড প্রদান অনুষ্ঠান হয় ১২ নভেম্বর,  মঙ্গলবার লন্ডনের একটি অভিজাত হলে।

এতে চ্যানেল এস ফাউন্ডার মাহি ফেরদৌস জলিলসহ মোট ৭ বিশিষ্ট ব্যক্তিকে মিডিয়া, ব্যবসা, আইন,  কমিউনিটি ওয়ার্ক ও ক্যাটারিংসহ বিভিন্ন ক্যাটাগরিতে প্রদান করা হয় হুজ হু এওয়ার্ড।

বৃটিশ বাংলাদেশী হুজ হু‘র পাবলিক্যাশন্স, ডিনার সব কিছু মিলে বছরে একবার কমিউনিটির মানুষের এক মিলন মেলার আয়োজন করা হয় হুজ হু’র পক্ষ থেকে। বরাবরের মতো এবারো মিডিয়া, বিজনেস, কমিউনিটি, চ্যারিটি ও সংস্কৃতিসহ বিভিন্ন অঙ্গনের বিপুল সংখ্যক মানুষের স্বপরিবারে উপস্থিতি ছিল। ছিলেন ব্রিটেনের বড় বড় রাজনৈতিক দলের এমপি ও মন্ত্রীরা। অতিথিরা অনুষ্ঠানে বক্তব্য রাখেন এবং এওয়ার্ড তুলে দেন।

এবার চ্যানেল এসের ফাউন্ডার মাহি ফেরদৌস জলিলকে মিডিয়া পার্সনালিটি হিসেবে এওয়ার্ড প্রদান করা হয়। অনুষ্ঠানে চ্যানেল এস এর মাধ্যমে কমিউনিটি সেবা এবং তার ব্যক্তিগত মানবিক গুনের কথাও তুলে ধরা হয়। এওয়ার্ডটি কমিউনিটির প্রবীণদের জন্য উৎসর্গ করে মাহি ফেরদৌস বলেছেন, প্রবীণরা লড়াই করে ক্ষেত্র তৈরি করে গেছেন বলেই সেই মসৃন পথে কমিউনিটির মানুষ আজ হাঁটছেন। সামনের দিকে এগিয়ে যাচ্ছে কমিউনিটি।

জনপ্রিয় দুই প্রেজেন্টার রনি মির্জা ও নাদিয়া হোসেনের পরিচালনায় অনষ্ঠানে পলিটিক্স এন্ড ল সেক্টরে ব্যারিস্টার নাজির আহমদ ও ক্যাটারিং সেক্টরে অনন্য অবদানের জন্য বিসিএ প্রেসিডেন্ট এম এ মুনিমকে এওয়ার্ড লাভ করেন।
বিজনেস ক্যাটাগরিতে এওয়াড লাভ করেন এম সাঈদ আলতাব এবং কমিউনিটি ওয়ার্কে কামরুন নাহার খানম এওয়ার্ড পান। এছাড়াও বিজনেস সেক্টরে শেখ আলিয়ার রহমান এবং বিজনেস ওকমিউনিটি ওয়ার্কে মুহিবুর রহমানকে এওয়ার্ড প্রদান করা হয়।

অনুষ্ঠানে স্বাগত বক্তব্য রাখেন হুজ হুর এক্সিকিউটিভি এডিটর সুহানা আহমদ এবং হুজ হু ও বাংলা মিররের এডিটর আবদুল করিম গনি। গত ১২ বছর ধরে বিভিন্ন পর্যায়ে সহযোগিতার জন্য কমিউনিটির সর্বস্তরের মানুষের প্রতি কৃতজ্ঞতা জানান হুজ হু সম্পাদক আব্দুল করিম গনি।

Related Articles

Back to top button