বাংলাদেশ

দুর্নীতিবাজদের ধরায় আওয়ামী লীগের সুনাম বেড়েছে : ভূমিমন্ত্রী

ব্রিট বাংলা ডেস্ক :: দুর্নীতিবিরোধী অভিযান পরিচালনা করে সবাইকে জবাবদিহিতার মধ্যে নিয়ে আসা হচ্ছে বলে জানিয়েছেন ভূমিমন্ত্রী সাইফুজ্জামান চৌধুরী জাভেদ।

আজ রবিবার দুপুরে সাভারের সিএন্ডবি এলাকায় বিসিএস ক্যাডারভূক্ত (প্রশাসন, পুলিশ, বন ও রেলওয়ে) এবং বাংলাদেশ জুডিসিয়াল সার্ভিস কর্মকর্তাদের ১১৯তম সার্ভে অ্যান্ড সেটেলমেন্ট প্রশিক্ষণ কোর্স ২০১৯-২০ এর উদ্বোধনী অনুষ্ঠানে যোগ দিয়ে সাংবাদিকদের সাথে আলাপকালে তিনি একথা বলেন।

ভূমিমন্ত্রী বলেন, প্রধানমন্ত্রী শেখ হাসিনা নির্বাচনী প্রতিশ্রুতি অনুযায়ী দেশে দুর্নীতিবিরোধী অভিযান পরিচালনা করছেন। যে ই দুর্নীতি করুক কাউকে ছাড় দেওয়া হবে না। আওয়ামী লীগ থেকে দুর্নীতিবিরোধী অভিযান শুরু হয়েছে এবং সারা দেশে এই অভিযান অব্যাহত থাকবে।

তিনি আরো বলেন, বিরোধীতার খাতিরে বিরোধীতা করলে হবে না, গঠনমূলক সমালোচনা সবসময় আওয়ামী লীগ স্বাগত জানায়। দেশে এই দুর্নীতিবিরোধী অভিযান পরিচালনা করায় সরকারকে সুশীলসমাজসহ সবাই প্রশাংসা করছে।

তিনি বলেন, দুর্নীতিবাজদের ধরায় সারাদেশে আওয়ামী লীগের সুনাম বেড়ে গেছে। সরকার সারা দেশে ভালো কাজ করছে। আওয়ামী লীগ আরো বেশীদিন ক্ষমতায় থাকলে দেশে আরো বড়বড় উন্নয়ন হবে। বিএনপি নেতাকর্মীরা দিশেহারা হয়ে সরকারের বিরুদ্ধে উঠেপড়ে লেগেছে।

বর্তমান সরকার উন্নয়নবান্ধব উল্লেখ্য করে তিনি আরো বলেন, ভূমি মন্ত্রণালয় দুর্নীতি মুক্ত। এই মন্ত্রণালয়ের কোনো কর্মকর্তা ও কর্মচারীরা দুর্নীতি করে পার পাবে না। আন্দোলনের নামে দেশে কেউ অরাজকতা সৃষ্টি করলে কঠোর হাতে দমন করা হবে। এখন দেশের মানুষ ভূমি মন্ত্রণালয়ে সবোর্চ্চ ও সঠিক সেবা পাচ্ছে। ৪৫ দিনব্যাপী এ প্রশিক্ষণ কোর্সে দেশের বিভিন্ন স্থানের ৪৩ জন বিসিএস ক্যাডার অংশগ্রহণ করেন।

উদ্বোধনী অনুষ্ঠানে এ সময় আরো উপস্থিত ছিলেন ভূমি মন্ত্রণালয়ের সচিব মো. মাকছুদুর রহমান পাটওয়ারী, ভূমি রেকর্ড ও জরিপ অধিদপ্তরের মহাপরিচালক তসলীমুল ইসলামসহ আরো অনেকে।

Related Articles

Back to top button