খেলাধুলা

ড্র করে অপেক্ষা বাড়ালো লিভারপুল

ব্রিট বাংলা ডেস্ক :: জিতলেই চ্যাম্পিয়ন্স লিগের নকআউট পর্ব নিশ্চিত হয়ে যেত লিভারপুলের। কিন্তু ঘরের মাঠে তাদের রুখে দেয় নাপোলি। ‘ই’ গ্রুপের ম্যাচে বর্তমান চ্যাম্পিয়নদের বিপক্ষে ১-১ ড্র করে ইতালিয়ান ক্লাবটি। এরফলে নক আউট স্টেজের জন্য অপেক্ষা বাড়লো লিভারপুলের। যদিও ৫ ম্যাচে ৩ জয় ও ১ ড্রয়ে ১০ পয়েন্ট নিয়ে শীর্ষে আছে দলটি। আর সমান ম্যাচে ৯ পয়েন্ট নিয়ে দ্বিতীয় স্থানে নাপোলি। গ্রুপের অন্য ম্যাচে রেড বুল সার্লজবুর্গ ৪-১ গোলে গেঙ্ককে হারায়। এরফলে তাদের পয়েন্ট দাঁড়ালো ৭।

নিজেদের শেষম্যাচে তারা লিভারপুলের মুখোমুখি হবে। নক আউট স্টেজে যেতে হলে লিভারপুলের ম্যাচে ড্র হলেও চলবে। অবশ্য নাপোলি গেঙ্কের বিপক্ষে হেরে গেলে হেরেও নকআউট পর্বে পা রাখতে পারবে লিভারপুল। তবে নাপোলি যদি জিতে যায় আর সার্লজবুর্গের কাছে হেরে গেলে ডিফেন্ডিং চ্যাম্পিয়নদের গ্রুপপর্ব থেকে বাদ পড়তে হবে।

‘ই গ্রুপের ম্যাচে সেপ্টেম্বরে ইতালির ক্লাবটির মাঠে ২-০ গোলে হেরে চলতি আসর শুরু করেছিল লিবারপুল। বুধবারের ম্যাচেও নাপোলি আগে গোল করে। ম্যাচের ২১তম মিনিটে নাপোলিকে এগিয়ে নেন ড্রাইস মের্টেন্স। দ্বিতীয়ার্ধের শুরুতে রবের্তো ফিরমিনোর শট গোললাইন থেকে ফেরান কালিদু কলিবালি। ৬৫তম মিনিটে সমতাসূচক গোলের দেখা পায় স্বাগতিকরা। জেমস মিলনারের কর্নার থেকে হেডে গোল করেন ক্রোয়েশিয়ার ডিফেন্ডার লোভরেন।

Related Articles

Back to top button