কমিউনিটিখেলাধুলা

প্রথমবারের মত লন্ডনে অনুষ্টিত হচ্ছে বঙ্গবীর ওসমানী কাপ ব্যাডমিন্টন টুর্নামেন্ট

আগামী ১৮ই ফেব্রুয়ারি মঙ্গলবার নিউহাম লেইজার সেন্টারে

বাংলাদেশ মুক্তিযুদ্ধের সর্বাধিনায়ক বঙ্গবীর মুহাম্মদ আতাউল গণি ওসমানীর নাম অনুসারে লন্ডনে প্রথমবারের মত ‘বঙ্গবীর ওসমানী কাপ ২০২০’ প্রতিযোগিতা আয়োজন করতে যাচ্ছে ওসমানীনগর বালাগঞ্জ ব্যাডমিন্টন এসোসিয়েশন ইউকে।

আগামী ১৮ই ফেব্রুয়ারি মঙ্গলবার পুর্ব লন্ডনের নিউহাম লেইজার সেন্টারে দিন ব্যাপি অনুষ্টিত দ্বৈত ব্যাডমিন্টন টুর্নামেন্টে দেশের বিভিন্ন শহর থেকে প্রতিযোগিরা অংশগ্রহন করবেন।

খেলা শুরু হবে দুপুর সাড়ে ১২ টায়।

গত ৬ই জানুয়ারী সোমবার ‘বঙ্গবীর ওসমানী কাপ ২০২০’ বাস্তবায়ন কমিটির এক সভা পুর্ব লন্ডনে অনুষ্টিত হয় ।সভায় দুটি ক্যাটাগরিতে টুর্নামেন্ট অনুষ্টিত হবে বলে সিদ্ধান্ত গ্রহন করা হয়।যারা ব্যাডমিন্টন খেলায় অনিয়মিত তাদেরকে নিয়ে প্যাশনেট ক্যাটাগরি ও যারা এ খেলায় প্রফেশনাল বা দক্ষ তাদের নিয়ে ওপেন ক্যাটাগরি তে খেলা অনুষ্টিত হবে।

তাছাড়া ইউকে তে বসবাসরত ওসমানী নগর ও বালাগঞ্জ অঞ্চলের খেলোয়াড়রা শুধুমাত্র টুর্নামেন্টে অংশগ্রহন করতে পারবেন।উভয় ক্যাটাগরিতে ফি নির্ধারণ করা হয়েছে ৪০ পাউন্ড।

আয়োজকরা খেলায় অংশ নিতে আগ্রহীদেরকে রেজিষ্টেশন ও বিস্তারিত তথ্য জানার জন্য তাদের সাথে যোগাযোগ করার জন্য সবার প্রতি আহবান জানিয়েছেন।

উভয় ক্যাটাগরিতে ২০০ পাউন্ড প্রাইজ মানি ও ট্রফি রয়েছে। রানার্সআপদের জন্য রাখা হয়েছে ১০০ পাউন্ড প্রাইজ মানি ও ট্রফির ব্যবস্হা।তৃতীয় ও চতুর্থ স্হান অধিকারীদের থাকছে ট্রফি।

বঙ্গবীর ওসমানী কাপ ২০২০ টুর্নামেন্ট বাস্তবায়ন কমিটির সভায় উপস্তিত ছিলেন যথাক্রমে মাসুম কামালী,আক্তার হোসেন রাজু,আব্দুল্লাহ মুনিম,কায়রুল চৌধরী,রিবু আহমেদ,জিয়াউল গজনবী,আতিকুর রাহমান,আকমল আলী,জুবায়েরুল মিটুন,খালিক মিয়া,ইব্রাহিম খলিল,জুবায়ের আহমেদ,জামাল আহমেদ চৌধুরী ও ইসলাম উদ্দীন

সংবাদ বিজ্ঞপ্তি।

Related Articles

Back to top button