বাংলাদেশ

বিএনপির অভিযোগ প্রতিদিনের নাস্তা খাওয়ার মতোই: আতিকুল

ব্রিট বাংলা ডেস্ক :: ঢাকা উত্তর সিটি করপোরেশন নির্বাচনে আওয়ামী লীগের মেয়র প্রার্থী আতিকুল ইসলাম বলেছেন, বিএনপির প্রার্থী প্রতিদিন সকালের নাস্তা খাওয়ার মতোই অভিযোগ করেন। আজ মঙ্গলবার রাজধানীর আগারগাঁওয়ে শতদল কমপ্লেক্সে নির্বাচনী প্রচারণায় অংশ নিয়ে তিনি এই মন্তব্য করেন।

সাংবাদিকদের এক প্রশ্নের জবাবে আতিকুল বলেন, আমরা যেমন প্রতিদিন সকালে নাস্তা-ব্যায়াম করি, তেমনি বিএনপির প্রার্থীও অভিযোগ না করে থাকতে পারে না। তাদের একটাই অভিযোগ, লেভেল প্লেয়িং ফিল্ড তৈরি হচ্ছে না।

আওয়ামী মনোনীত এই মেয়র প্রার্থীর দাবি করেন, তারা কাউকে নির্বাচনী প্রচারণায় বাধা দিচ্ছেন না। বিএনপির প্রার্থী গতকালও খিলগাঁও, তালতলায় নির্বিঘেœ প্রচারণা চালিয়েছে বলে উল্লেখ করেন তিনি।

আতিকুল ইসলাম বলেন, আমি সে সময় পাশ দিয়েই হেঁটে যাচ্ছিলাম। আমি বরং হাততালি দিয়ে অভিবাদন জানিয়েছি।

এমনকি গতকাল ফার্মগেটেও প্রচারণা চালিয়েছে। কোন বাধার অভিযোগ শুনিনি। আমাদের পক্ষ থেকে কোন বাধা দেয়া হয়নি। তিনি আরও বলেন, আমি তাদেরকে অনুরোধ করবো, যেনো মিথ্যা অভিযোগ না করেন।

আতিকুল এ দিন ২৮ নং ওয়ার্ড থেকে তার নির্বাচনী প্রচারণা শুরু করেন। এ সময় তিনি দলের মনোনীত সংশ্লিষ্ট কাউন্সিলর ও সংরক্ষিত নারী কাউন্সিলর প্রার্থীদের ভোটারদের কাছে পরিচয় করিয়ে দেন।

Related Articles

Back to top button