কমিউনিটিসিলেট

সিলেট ন্যাশনাল হার্ট ফাউন্ডেশন হাসপাতালের জন্য সহযোগিতা আগামীতেও থাকবে-আহমদ-উস সামাদ চৌধুরী জেপি 

সিলেট ন্যাশনাল হার্ট ফাউন্ডেশন হাসপাতাল প্রতিষ্ঠালগ্ন থেকে সম্পৃক্ত থেকে আমরা প্রবাসীরা অত্যন্ত গর্ববোধ করছি এইজন্য যে আমাদের সিলেটে একটি পূর্ণাঙ্গ হৃদরোগ হাসপাতাল প্রতিষ্ঠার জন্য
আমরা মনে করি আমাদের সকলের পরিশ্রমের ফসল সিলেট ন্যাশনাল হার্ট ফাউন্ডেশন হাসপাতাল. চ্যানেল এস এর চেয়ারম্যান, লন্ডন থেকে প্রকাশিত সাপ্তাহিক পত্রিকার প্রতিষ্ঠাতা আহমদ-উস-সামাদ চৌধুরী জেপি একথা বলেন ।
তিনি আরো বলেন আমরা যারা প্রবাসে থাকি প্রবাস থেকে বেশি করে অনুভব করি দেশের সমস্যা, দুস্থ মানুষের সমস্যা, পাশাপাশি সিলেটের উন্নয়নের কথা সুবিধাবঞ্চিত মানুষের সুবিধার কথা শুনলে নিজেদেরকে গৌরবান্বিত মনে করি ।
আহমদ-উস-সামাদ চৌধুরী বলেন সিলেট ন্যাশনাল হার্ট ফাউন্ডেশন হাসপাতাল হৃদরোগীদের আরো অধিকতর সেবা প্রদানের ক্ষেত্রে চ্যানেল এস অতীতে ছিল আগামীতেও পাশে থাকবে।
তিনি বলেন হাসপাতালের ফান্ড রেইজিং এর ক্ষেত্রে চ্যানেল এস সর্বাত্মক সহযোগিতা প্রদান করবে ।
সোমবার সকালে সিলেট ন্যাশনাল হার্ট ফাউন্ডেশন হাসপাতালে ফাউন্ডেশন এর সহ সভাপতি এম মহিবুর রহমানের সভাপতিত্বে এবং পাবলিসিটি সেক্রেটারী আবু তালেব মুরাদের পরিচালনায় চ্যানেল এস এর চেয়ারম্যান এবং প্রবাসী কমিউনিটি নেতৃবৃন্দের সাথে মতবিনিময় অনুষ্ঠানের শুরুতে স্বাগত বক্তব্য রাখেন ন্যাশনাল হার্ট ফাউন্ডেশন সিলেটের সাধারণ সম্পাদক প্রফেসর ডাঃ মোঃ আমিনুর রহমান লস্কর,সভাপতির ভাষণে এম মুহিবুর রহমান বলেন প্রবাসীদের আর্থিক সহযোগিতায় এই হাসপাতাল প্রতিষ্ঠালগ্নে মাথা উচু করে দাঁড়াতে সক্ষম হয়েছে.সেজন্য তিনি কার্যকরী কমিটির পক্ষ থেকে,সিলেটের হৃদরোগীদের পক্ষ থেকে ধন্যবাদ জানান. এছাড়াও অন্যান্যের মধ্যে বক্তব্য রাখেন ন্যাশনাল হার্ট ফাউন্ডেশন সিলেটের সহ সভাপতি প্রফেসর ডাঃ আলতাফুর রহমান,কার্যকরী কমিটির সদস্য সাংবাদিক আব্দুল মালিক জাকা, আবু আহমদ সিদ্দিকী খসরু,মাসুদ আহমদ চৌধুরী,ফ্রেন্ডস ন্যাশনাল হার্ট ফাউন্ডেশন ইউকে’র চেয়ারম্যান মাহমুদুর রশীদ,লন্ডন বাংলা প্রেস ক্লাবের প্রতিষ্ঠাতা সভাপতি মহিব চৌধুরী, ইউকে এ্যাডভাইজারী কমিটির প্রেসিডেন্ট কার্যকরী কমিটির সদস্য আলহাজ্ব এম এ আহাদ,সিনিয়র ভাইস চেয়ারম্যান ডাঃ আলাউদ্দিন আহমদ, ইন্টারন্যাশনাল সেক্রেটারি এস আই আজাদ আলী, ইউকে এ্যাডভাইজারী কমিটির ইউনুস আলী.যুগ্মসম্পাদক মনসুর আহমদ খান,এবং সোস্যাল সেক্রেটারি মোঃ ইসলাম উদ্দিন
পরে হাসপাতালের বিভিন্নদিক তুলে ধরে বক্তব্য রাখেন হাসপাতালের পরিচালক কর্নেল( অব.) শাহ আবিদুর রহমান. পরে প্রতিনিধিদল সদ্য চালু হওয়া কার্ডিয়াক সার্জারি ইউনিট ঘুরে দেখেন ।

Related Articles

Back to top button