কমিউনিটিখেলাধুলা

রয়েল টাইগার স্পোর্টস ক্লাবের নতুন বছরের পরিকল্পনা এবং বাস্তবায়নে বোর্ড সভা

২০ শে জানুয়ারি সোমবারপূর্ব লন্ডনের একটি হলে রয়েল টাইগার স্পোর্টস ক্লাবের নতুন বছরের পরিকল্পনা এবং বাস্তবায়নের  লক্ষ্যে এক বোর্ড সভার আয়োজন করা হয়।

উক্ত সভায় উপস্থিত ছিলেন সভাপতি আবদুস সালাম সহ সভাপতি পাবেল চৌধুরী , সাধারণ সম্পাদক জাবের আহমেদ রোহেল সহ সাধারণ সম্পাদক শাওন রহমান ক্লাব পরিচালক ঝুনাক মির্জা ক্লাব ম্যানজার আজহারুল ইসলাম আদনান  সাংগঠনিক সম্পাদক জাহেদুর রহমান জয়েন্ট ট্রেজারার আসাদুজজামান রনি এবং প্রেস এন্ড মিডিয়া ম্যানজার এখলাছুর রহমান পাক্কু।  

সভা শুরু হয় ক্লাব সাংগঠনিক সম্পাদক জাহেদুর রহমানের পবিত্র কোরআন তেলাওয়াতের মধ্য দিয়ে।

উক্ত সভায় সভাপতিত্ব করেন ক্লাবের সভাপতি আবদুস সালাম এবং অনুষ্টানের পরিচালনা করেন ক্লাবের সাধারণ সম্পাদক জাবের আহমেদ রোহেল।

উক্ত সভায় সিদ্ধান্ত গৃহিত হয় যে এই নতুন বছরে রয়েল টাইগার স্পোর্টস ক্লাব তিনটি ক্রিকেট লীগ এবং সারা বছর জুড়ে বিভিন্ন টুর্নামেন্ট অংশ গ্রহন করবে বলে জানানো হয় ।

বিগত বছরের সাফল্য অব্যাহত রেখে নতুন বছরে আরো বেশি প্রতিশ্রুতিশীল ক্রিকেটার নিয়ে দুইটি দল গঠন করা হবে।

এছাড়াও বোর্ড সভায় সিদ্ধান্ত হয় এ বছর রয়েল টাইগার স্পোর্টস ব্যাডমিন্টন খেলা ও বিভিন্ন টুর্নামেন্টের আয়োজন করা হবে এবং বিভিন্ন টুনামেন্টে অংশ গ্রহন করা হবে।

রয়েল টাইগার স্পোর্টস ব্যাডমিন্টন ক্লাবের জন্য ক্লাব পরিচালক ঝুনাক মির্জা ইংল্যান্ড ব্যাডমিন্টন তহবিল থেকে ক্লাবের জন্য প্রাথমিক পর্যায়ে কিছু অনুদান সংগ্রহ করেছেন ভবিষ্যতে ক্লাবের উন্নতির জন্য আরো অনুদান প্রদান করবে বলে ক্লাবের পরিচালকে জানানো হয়েছে।

রয়েল টাইগার স্পোর্টস ক্লাবের সহ সভাপতি জনাব পাবেল চৌধুরীর মাধ্যমে নতুন পৃষ্ট পোষক হিসাবে এ সি ই প্রপারটিস এন্ড মর্গেজ ফাইন্ডার লিমিটেড রয়েল টাইগার স্পোর্টস ক্লাবের সাথে যোগদান করেছে।

রয়েল টাইগার স্পোর্টস ক্লাবের বোর্ড সভায় সবার উপস্থিতিতিতে নতুন করে প্রেস এন্ড মিডিয়া ম্যানজার হিসাবে ক্লাব বোর্ডের সদস্য করা হয়েছে এখলাছুর রহমান পাক্কু কে।

রয়েল টাইগার স্পোর্টস ক্লাবের সহ সভাপতি পাবেল চৌধুরী ও সাধারণ সম্পাদক জাবের আহমেদ রোহেল এবং এ সি ই প্রপারটিস এন্ড মর্গেজ ফাইন্ডার লিমিটেড এর জনাব শোয়েব মুমিন কে ক্লাবের পক্ষ থেকে সার্টিফিকেট প্রদান করেন জয়েন্ট ট্রেজারার আসাদুজজান রনি ও প্রেস এন্ড মিডিয়া ম্যানজার এখলাছুর রহমান পাক্কু ।

Related Articles

Back to top button