সিলেট

সিলেটের লালমাটিয়া থেকে ২ যুবকের লাশ উদ্ধার

সিলেট অফিস : সিলেট-ফেঞ্চুগঞ্জ সড়কের দক্ষিণ সুরমার লালমাটিয়া এলাকায় দুই যুবকের লাশ উদ্ধার করেছে মোগলাবাজার থানা পুলিশ। আজ শুক্রবার সকাল সাড়ে ১১টায় লালমাটিয়া এলাকার সড়কের পাশ থেকে ট্রাকের মধ্য থেকে এ দুজনের লাশ উদ্ধার করা হয়। উদ্ধার হওয়া লাশ চুয়াডাঙ্গা জেলার আলমডাঙ্গা থানার বাসবাড়ির বাগদী গ্রামের মো. কাদেরের ছেলে মো. জাহাঙ্গীর (২৫) ও দীন মোহাম্মদের ছেলে মো. রাজু (২৫)।

জানা যায়, শুক্রবার সকাল সাড়ে ১১টার দিকে স্থানীয়দের কাছ থেকে খবর পেয়ে পুলিশ ঘটনাস্থলে যায়। লালমাটিয়া এলাকাস্থ সিটি করপোরেশনের ময়লার ভাগাড়ের দক্ষিণ দিকের প্রবেশপথে সিলেট-ফেঞ্চুগঞ্জ সড়কে একটি ট্রাক (ঢাকা মেট্রো-ট-১৮-৪০৩০) পাওয়া যায়। ট্রাকের ভেতর (সামনে চালক ও হেলপার বসার স্থান) দুটি লাশ পড়ে থাকতে দেখা যায়। পরে পুলিশ এসে ট্রাক থেকে লাশ দুটি উদ্ধার করে। দুটি লাশেরই গায়ে আঘাতের চিহ্ন রয়েছে।

আলাপকালে মোগলাবাজার থানার ওসি আক্তার হোসেন দুটি লাশ উদ্ধার হওয়ার খবর নিশ্চিত করে জানান, লাশ দুটি ময়না তদন্তের জন্য সিলেট ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালে প্রেরণ করা হয়েছে।
পুলিশ জানিয়েছে, ওই দুই যুবকের স্বজনদের কাছে খবর পাঠানো হয়েছে। এদিকে, ঢাকার গাজীপুরের জয়দেবপুরস্থ ধান গবেষণা কেন্দ্র থেকে সন্ধ্যা ৭টায় ট্রাকটি সিলেটের উদ্দেশ্যে রওয়ানা হয়েছিল বলে জানাগেছে। ট্রাকটির মালিক চুয়াডাঙ্গার আলমডাঙ্গা থানার আইলদীপুরের আতাউর রহমান।

Related Articles

Back to top button