বাংলাদেশ

ঢাকার ভোটারদের উদ্দেশ্যে ফখরুলের ভিডিও বার্তা

ব্রিট বাংলা ডেস্ক :: ঢাকার দুই সিটির ভোটারদের উদ্দেশ্যে একটি ভিডিও দিয়েছেন বিএনপির মহাসচিব মির্জা ফকরুল ইসলাম আলমগীর। এর আগেও জাতীয় নির্বাচনের আগেও এমন ভিডিও বার্তায় জাতির কাছে ভোট চেয়েছিলেন তিনি। এবারেও অতীত স্টাইলে দলটির মনোনীত দুই প্রার্থী তাবিথ আউয়াল ও ইশরাক হোসেনের পক্ষে ভোট চেয়েছেন তিনি। বিএনপির সাংস্কৃতিক টিমের প্রযোজনায় এটি তৈরি করা হয়।

ভিডিও বার্তায় মির্জা ফখরুল বলেন, ওই নতুনের কেতন ওড়ে কালবৈশাখীর ঝড়, তোরা সব জয়ধ্বনি কর, তোরা সব জয়ধ্বনি কর’ বিদ্রোহী কবি কাজী নজরুলের সেই উচ্ছ্বাসময় ভাষণ আজ সর্বস্তরে তারুণ্যের জয়গান গাইছে, সবকিছুর সঙ্গে রাজনীতিকেও করেছে সমৃদ্ধ।

সেই লক্ষ্যে মহান স্বাধীনতার ঘোষক শহীদ প্রেসিডেন্ট জিয়াউর রহমান বীর উত্তমের আদর্শে প্রতিষ্ঠিত, গণতান্ত্রিক আন্দোলনের আপোষহীন নেত্রী দেশনেত্রী বেগম খালেদা জিয়ার সংগ্রামে উদ্দীপ্ত এবং তারুণ্যের প্রতীক তারেক রহমান রহমানের সৃজনশীলতায় নতুন পথে চলমান বিএনপির পক্ষ থেকে মেয়র নির্বাচনে ঢাকাবাসীর সামনে উপস্থাপন করছে দু’সম্ভাবনাময় আধুনিক প্রজন্মের দুই প্রতিনিধি অদম্য মেধাবী তাবিদ আউয়ালও ইশরাক হোসেন ।

যাদের পারিবারিক রাজনৈতিক ঐতিহ্য শ্রদ্ধার সঙ্গে স্মরণ করে, দুঃসময় যাক, দুর্ভাবনায় যাক, ঢাকাবাসী ফিরে পাক স্বার্থের রাজনীতি, হোক তুচ্ছ।

এবার ঢাকায় নির্বাচনে ব্যালটে ধানের শীষে ভোট দিয়ে, অন্যায়- অসত্যকে পরাজিত করে ন্যায় সত্য ও সুন্দরকে বিজয় করে অন্ধকার দূর করে আলোর পথে চলিঢাকার দুই সিটি করপোরেশনের নির্বাচনেও বিএনপির দুই প্রার্থীর পক্ষে অতীত স্টাইলে ভোট ভোট আবেদন করেন। বিএনপির সাংস্কৃতিক টিমের প্রযোজনায় এটি তৈরি করা হয়।

ভিডিও বার্তায় মির্জা ফখরুল বলেন, ওই নতুনের কেতন ওড়ে কালবোশেখীর ঝড়, তোরা সব জয়ধ্বনি কর, তোরা সব জয়ধ্বনি কর’ বিদ্রোহী কবি কাজী নজরুলের সেই উচ্ছ্বাসময় ভাষণ আজ সর্বস্তরে তারুণ্যের জয়গান গাইছে সবকিছুর সাথে রাজনীতিকেও করেছে সমৃদ্ধ।

সেই লক্ষ্যে মহান স্বাধীনতার ঘোষক শহীদ প্রেসিডেন্ট জিয়াউর রহমান বীর উত্তমের আদর্শে প্রতিষ্ঠিত, গণতান্ত্রিক আন্দোলনের আপোষহীন নেত্রী দেশনেত্রী বেগম খালেদা জিয়ার সংগ্রামে উদ্দীপ্ত এবং তারুণ্যের প্রতীক তারেক রহমান রহমানের সৃজনশীলতায় নতুন পথে চলমান বিএনপির পক্ষ থেকে মেয়র নির্বাচনে ঢাকাবাসীর সামনে উপস্থাপন করছে দু সম্ভাবনাময় আধুনিক প্রজন্মের দুই প্রতিনিধি অদম্য মেধাবী তাবিদ আউয়ালও ইশরাক হোসেন ।

যাদের পারিবারিক রাজনৈতিক ঐতিহ্য শ্রদ্ধার সাথে স্মরণ করে, দুঃসময় যাক, দুর্ভাবনায় যাক, ঢাকাবাসী ফিরে পাক স্বার্থের রাজনীতি, হোক তুচ্ছ।

এবার ঢাকায় নির্বাচনে ব্যালটে ধানের শীষে ভোট দিয়ে, অন্যায়- অসত্যকে পরাজিত করে ন্যায় সত্য ও সুন্দরকে বিজয় করে অন্ধকার দূর করে আলোর পথে চলি।

Related Articles

Back to top button