আত্হারিয়া হাই স্কুল এন্ড কলেজের যুক্তরাজ্য প্রবাসী প্রাক্তন ছাত্র ছাত্রীদের নিয়ে আহবায়ক কমিটি গঠিত

আত্হারিয়া হাই স্কুল এন্ড কলেজের যুক্তরাজ্য প্রবাসী প্রাক্তন ছাত্র ছাত্রীদের নিয়ে আহবায়ক কমিটি গঠিত হয়েছে। গত ২০ শে নভেম্বর সোমবার সন্ধ্যায় ইস্টলন্ডনের লন্ডন মুসলিম সেন্টারের হল রুমে যুক্তরাজ্য প্রবাসী বিদ্যালয়ের প্রাক্তন ছাত্র ছাত্রীদের নিয়ে এক বিশেষ সাধারণ সভার অয়োজন করা হয়। এতে সভাপতিত্ব করেন সাবেক ছাত্র নেতা ও বিশিষ্ট ব্যাবসায়ী ফয়সল আহমেদ এবং সভা পরিচালনা করেন সাবেক ছাত্র জিল্লুল করিম। সভায় উপস্থিত ছাত্রদের পক্ষে শুভেচ্ছা বক্তব্য রাখেন সাবেক ছাত্র নেতা জাহেদ আহমদ, সাবেক ছাত্র নেতা ও ফুলবাড়ী ইউনিয়নের প্রাক্তন চেয়ারম্যান এমদাদ হোসাইন টিপু, গোলাপগঞ্জ হেল্পিং হ্যান্ডের সহসভাপতি ও বিশিষ্ট কমিউনিটি নেতা মোহাম্মদ দেলোয়ার হোসাইন, গোলাপগঞ্জ এডুকেশন ট্রাস্টের সদ্য নির্বাচিত সাধারণ সম্পাদক মুস্তাফিজুর রহমান চৌধুরী রুহুল, গ্রেটার সিলেট সমাজ কল্যান পরিষদের সভাপতি মোহাম্মদ আব্দুল মুনিম জাহেদী ক্যারল, সাবেক ছাত্র নেতা মাসুদ আহমদ, জহুরুল ইসলাম সামন, কাজী নজরুল ইসলাম, রেজাউল করিম, শাহীন আহমদ, আব্দুস সুবান রুহেল, তারেকুল হক, নজরুল ইসলাম শিপন, মনজুর আহমেদ প্রমুখ.
বক্তারা বলেন অল্প সময়ের ভিতর বিপুল উৎসাহ উদ্দীপনার মধ্যদিয়ে গত আগস্ট মাসের প্রাক্তন ছাত্রদের পূর্বমিলনে অনুষ্ঠিত হয়, তা খুবই সফল ও সার্থক হয়েছে. তারজন্য আয়োজকদের প্রশংসা করা হয়।
গত আগস্টের মিলন মেলা সফল হবার পর আবার ও সবাই অনেক উৎসা ও অগ্ৰহ নিয়ে মিলিত হয়ে উপস্থিত সবার মতামতের ভিত্তিতে আগামী দিনের কর্মসূচি ও পরিকল্পনা নিয়ে দীর্ঘ আলোচণার পর একটি আহবায়ক কমিটি গঠন করা হয়। সবার পরামর্শ ক্রমে জিল্লুল করিমকে আহবায়ক এবং মোহাম্মদ আব্দুল মুনিম জাহেদী ক্যারলকে সদস্য সচিব এবং মাসুদ আহমদকে যুগ্ম সচিব করে ৩১ সদস্য বিশিষ্ট একটি আহবায়ক কমিটি ঘঠন করা হয়। কমিটির অন্যান সদস্যরা হলেন : এডভোকেট হিরেক উজ জামান চৌধুরী, জাহেদ আহমদ, এমদাদ হোসাইন টিপু, ফরহাদ আহমদ, মুস্তাফিজুর রহমান চৌধুরী রুহুল, এমরান আহমদ চৌধুরী, এনামুল হক, জহুরুল ইসলাম সামন, কাজী নজরুল ইসলাম, রেজাউল করিম, এনামুল হক খান নেপা, সাহান আহমেদ, আব্দুল মুগনি জুলফিকার, শাহীন আহমদ, আব্দুস সুবান রুহেল, তারেকুল হক, নজরুল ইসলাম শিপন, মঞ্জুর আহমেদ, মকসুস আহমেদ চৌধুরী, ফজলুর রহমান, আব্দুল হক, জাকির হোসাইন খান, সারওয়ার আহমেদ, কাওসার আহমেদ, মাসুম আহমেদ, মোমিন চৌধুরী ও ফজলুল বারী।

এছাড়া যারা লাইফ মেম্বার এর ব্যাপারে অনেক আলোচনার পর মেম্বারশিপ গ্রহণ করার জন্য সময় নির্ধারণ করা হয়। আগ্রহীদেরকে আগামী আট জানুয়ারী ভিতর ফর্ম ও ফী জমা দেয়ার জন্য বিনীত অনুরুধ করা হচ্ছে। বৃটিন প্রবাসী আতহারিয়া স্কুলের প্রাক্তন ছাত্র ছাত্রিদের পরবর্তী সভা আগামী ৮ ই জানুয়ারী সোমবার সন্ধ্যা ৭ ঘটিকায় লন্ডন মুসলিম সেন্টারে অনুষ্ঠিত হবে। তাতে অংশ গ্রহণ করার জন্য সবার প্রতি অনুরুধ জানানো হয়েছে।
মেম্বারশীপের জন্য যোগাযোগ করুন
মাসুদ আহমেদ : ‭+44 7463 099940‬
শামুন : ‭+44 7789 953670

বিজ্ঞপ্তি।

  •  
  •  
  •  
  •  
  •  
  •  
  •  
  •  
  •  
Advertisement