ইস্ট লন্ডন মসজিদের উদ্যোগে রয়েল লন্ডন হাসপাতালের ফ্রন্টলাইন স্টাফদের মধ্যে প্রায় দেড় শতাধিক গরম ফুডপ্যাক বিতরন করা হয়েছে । গত ১৫ জানুয়ারি, শুক্রবার দুপুরে হাসপাতাল ভবনের সম্মুখে কর্তৃপক্ষের হাতে খাবার তুলেন দেন মসজিদের স্বেচ্ছাসেবিরা । এসময় উপস্থিত ছিলেন ইস্ট লন্ডন মসজিদের এক্সিকিউটিভ ডিরেক্টর দেলওয়ার খান, সিনিয়র ফান্ডরেইজিং অফিসার তজম্মুল আলী, ইভেন্ট ম্যানেজার আব্দুল খায়ের ও কর্মকর্তা আব্দুল হাকিম।

রয়েল লন্ডন হাসপাতালের পক্ষ থেকে খাবারের প্যাকেটগুলো গ্রহণ করেন এনএইচএস এর ডাক্তার ক্রিস্টফের ক্যানেডি। তিনি মসজিদ কর্তৃপক্ষের প্রতি কৃতজ্ঞতা প্রকাশ করেন।

ফুডপ্যাক বিতরণকালে ইস্ট লন্ডন মসজিদের ডাইরেক্টর দেলওয়ার খান মিডিয়াকে বলেন, গত রামাদ্বান মাসেও ইস্ট লন্ডন মসজিদের পক্ষ থেকে প্রতি শুক্রবার ইফতার বিতরন করা হয়েছে । আসছে রমাদ্বানেও রয়েল লন্ডন হাসপাতালের ফ্রন্ট লাইন ওয়ার্কারদের মাঝে ইফতার বিতরন করা হবে । তিনি আরো বলেন, এনএইচএস এর ফ্রন্ট লাইন ওয়ার্কাররা রোগীদের সেবা করে সুস্থ্য করে তুলতে দিনরাত পরিশ্রম করছেন। আর ইস্ট লন্ডন মসজিদ সামান্য সহযোগিতা করে তাদের প্রতি কৃতজ্ঞতা ও সহমর্মিতা প্রকাশ করছে।
উল্লেখ্য,  রয়েল লন্ডন হাসপাতাল হচ্ছে যুক্তরাজ্যের অন্যতম বৃহৎ হাসপাতালগুলোর একটি। বর্তমানে হাজারো করোনা রোগী চিকিৎসা নিচ্ছেন এই হাসপাতাল থেকে। হাসপাতালের জরুরী বিভাগের সামনে সবসময়ই সারি-সারি অ্যাম্বুলেন্স দেখা যায়। যাদের অধিকাংশই করোনা রোগী নিয়ে আসে।

Advertisement