চাকরির প্রলোভন, রিসোর্টে ডেকে নিয়ে গৃহবধূ ধর্ষণ

ব্রিট বাংলা ডেস্ক : গাজীপুর সদর উপজেলায় চাকরি পাইয়ে দেওয়ার কথা বলে এক গৃহবধূকে ধর্ষণের অভিযোগ উঠেছে। সোমবার বিকেলে উপজেলার রুদ্রপুর এলাকায় এঘটনা ঘটে। গৃহবধুর করা মামলার প্রেক্ষিতে পুলিশ দুই লম্পটকে সোমবার রাতে গ্রেপ্তার করেছে।

গ্রেপ্তারকৃতরা হলো পাবনার চাটমোহর থানার দুতিয়া গ্রামের মো. জাহাঙ্গীর হোসেনের ছেলে মো. জাহিদ হাসান জনি (২৫) ও গাজীপুর সদর উপজেলার বিকেবাড়ি উত্তরপাড়া এলাকার জসিম উদ্দিনের ছেলে মো. রাকিব হাসান (২৭)।

জয়দেবপুর থানার ওসি মো. জাবেদুল ইসলাম জানান, গৃহবধুর (১৯) স্বামী একটি গার্মেন্টে চাকরি করেন। স্বামী-স্ত্রী মনিপুর এলাকায় ভাড়া থাকতেন। গ্রামের বাড়ি একই এলাকায় হওয়ার সুবাদে জনি ও ওই গৃহবধূ পরস্পর পূর্বপরিচিত। গার্মেন্টে চাকরি দেওয়ার কথা বলে জাহিদ ওই গৃহবধূকে সোমবার সকালে বাসা থেকে ডেকে নিয়ে যায়। পরে রুদ্র্রপুরের শ্যামলি রিসোর্ট অ্যান্ড পিকনিক স্পটের একটি কক্ষে নিয়ে দুপুরে জনি ও রাকিব মিলে তাকে ধর্ষণ করে।

ওসি আরো জানান, জনিও একসময় স্থানীয় একটি গার্মেন্টে চাকরি করত। একপর্যায়ে চাকরি চলে গেলে রাকিবদের বাড়ি থেকে তাদের গবাদিপশু দেখাশোনা করত। গ্রেপ্তারের পর তারা চাকরি দেওয়ার কথা বলে গৃহবধূকে ধর্ষণের কথা স্বীকার করে।

Advertisement