টাঙ্গাইলে দুই ট্রাকের মুখোমুখি সংঘর্ষ, নিহত ৫

ব্রিট বাংলা ডেস্ক :: ঢাকা-টাঙ্গাইল মহাসড়কে টাঙ্গাইল সদর উপজেলার ঘারিন্দা বাইপাস এলাকায় দুই ট্রাকের মুখোমুখি সংঘর্ষে চালক হেলপারসহ ৫জন নিহত হয়েছে। নিহতরা হলেন- বাবুল, সোবাহান, নজরুল, বুলবুল ও রিয়াদ। এদের মধ্যে বাবুলের বাড়ি রাজশাহীর গোদাগাড়ি উপজেলায়। এ ঘটনায় আহত হয়েছেন আরও ২জন। আহতদের উদ্ধার করে টাঙ্গাইল জেনারেল হাসপাতালে ভর্তি করা হয়েছে।
টাঙ্গাইল ফায়ার সার্ভিসের উপ-পরিচালক রেজাউল করিম জানান,  মঙ্গলবার সকাল সাড়ে ৫টার দিকে টাঙ্গাইল শহর বাইপাসের ঘারিন্দা নামক স্থানে দুটি ট্রাকের মুখোমুখি সংঘর্ষের ঘটনা ঘটে। এতে ঘটনাস্থলেই চারজন মারা যায়। আহত তিনজনকে হাসপাতালে নেয়ার পর আরো একজনের মৃত্যু হয়।

এলেঙ্গা হাইওয়ের পুলিশের এসআই মোহাম্মদ জিয়াউল হক জানান, উত্তরবঙ্গ থেকে সবজি বোঝাই ট্রাকটি ঢাকা যাবার পথে বিপরীত দিক থেকে আসা ছাপাখানার মেশিনারী ভর্তি অপর একটি ট্রাকের সাথে সংঘর্ষ হয়। এতে সবজি বোঝাই ট্রাকটি উল্টে মহাসড়কের সার্ভিস লেনে পড়ে যায়। ফলে মহাসড়কে কোন যানজটের সৃষ্টি হয়নি। দুর্ঘটনার খবর পেয়ে পুলিশ ও ফায়ার সার্ভিসের লোকজন স্থানীয়দের সহযোগিতায় হতাহতদের উদ্ধার করে। ঘনকুয়াশার কারণে এ দুর্ঘটনা ঘটতে পারে বলে ধারনা করা হচ্ছে।

Advertisement