Advertisement

সিলেট অফিস : সিলেট শহরতলীর বিআইডিসি এলাকার মীর মহল্লার পারিবারিক বিরোধের জেরে সৎ মা, বোন ও ভাইকে কুপিয়ে হত্যা করেছে এক যুবক।

এদিকে হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় শিশু তাহসানের মৃত্যু হয়েছে। বৃহস্পতিবার দিবাগত রাত ২টার দিকে তার মৃত্যু হয়। শুক্রবার (১৯ ফেব্রুয়ারি) সকাল সাড়ে ১০টায় পুলিশ ব্যুরো অব ইনভেস্টিগেশন (পিবিআই) একটি দল লাশগুলো পর্যবেক্ষণ করতে সিলেট ওসমানী মেডিক্যাল কলেজে যায়।

নিহতরা হলেন-বিআইডিসি এলাকার মীর মহল্লার আবজাল হোসেনের স্ত্রী রুবিয়া বেগম (৩০) ও তার মেয়ে মাহা (৯), তাহসান (৭)। গুরুতর আহতবস্থায় স্থানীয়রা তাদেরকে হাসপাতালে নিয়ে গেলে রুবিয়া বেগম ও তার মেয়ে মাহাকে মৃত ঘোষণা করেন চিকিৎসকরা। এছাড়াও চিকিৎসাধীন অবস্থায় মারা যায় তাহসান (৭) নামের আরেক শিশু।

পুলিশ জানায়, পারিবারিক বিরোধেরে জেরে বৃহস্পতিবার মধ্যরাতে আবাদ হোসেন তার সৎ মা ও ভাই-বোন কুপাতে থাকে। পরে স্থানীয়রা আবাদকে আটক করে পুলিশে খবর দিলে পুলিশ ঘটনাস্থল থেকে তাকে গ্রেফতার করে। আশঙ্কাজনক অবস্থায় রুবিয়া বেগম, মেয়ে মাহা ও ছেলে তাহসনাকে সিলেট ওসমানী মেডিক্যাল কলেজ হাসপাতালে নিয়ে গেলে মা ও মেয়েকে মৃত ঘোষণা করা হয়।

বিষয়টি নিশ্চিত করেন শাহপরান থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) সৈয়দ আনিসুর রহমান বলেন, সৎ মা, বোন ও ভাইকে হত্যার অপরাধে আবাদ হোসেন নামের যুবককে গ্রেফতার করেছে পুলিশ। নিহতদের মুখ, বুক ও হাতসহ বিভিন্নস্থানে একাধিক ছুরিকাঘাতের চিহ্ন রয়েছে। পারিবারিক বিরোধের জের ধরে এই ঘটনা ঘটেছে ।