বেনজেমাকে পেতে দেন-দরবার করছেন রোনালদো

ব্রিট বাংলা ডেস্ক : রিয়াল মাদ্রিদ থেকে ক্রিশ্চিয়ানো রোনালদোর বিদায়ের পর রিয়ালের আক্রমণভাগ একাই সামলাচ্ছেন করিম বেনজেমা। নিজে গোল করছেন আবার সতীর্থদের দিয়ে গোল করাচ্ছেন। এ মৌসুমে তার পারফর্মেন্স দুর্দান্ত। ৩২ বছর বয়সী স্ট্রাইকার এই মৌসুমে গোল করেছেন ২১টি, আর অ্যাসিস্ট করেছেন ৮টিতে। এই দুর্দান্ত বেনজেমাকে সতীর্থ হিসেবে পেতে নাকি জুভেন্তাস কর্তৃপক্ষের সঙ্গে আলোচনা করছেন ক্রিশ্চিয়ানো রোনালদো।

ইতালির সংবাদমাধ্যম গাজেত্তা দেল্লো স্পোর্ত জানিয়েছে, নতুন কোচ আন্দ্রেয়া পিরলোর কাছে পর্তুগিজ সুপারস্টার দাবি করেছেন যে, আগামী মৌসুমে সাবেক রিয়াল মাদ্রিদ সতীর্থ করিম বেনজেমাকে যেন জুভেন্টাস নিয়ে আসা হয়। জুভেন্তাসে যাওয়ার পর দলটির দাবি মেটাতে পারননি রোনালদো। সেখানে তাকে সঙ্গ দেওয়ার যোগ্য কেউ নেই। এবারও চ্যাম্পিয়ন্স লিগ থেকে ছিটকে গেছে জুভেন্তাস। রোনালদোর কথা মেনে সত্যিই যদি বেনজেমাকে কিনে নেয় জুভেন্তাসয়, তবে দুধর্ষ হয়ে উঠবে তাদের আক্রমণভাগ।

মজার ব্যাপার হলো, খোদ রোনালদোর দলবদল নিয়েই কদিন আগে গুঞ্জন ছড়িয়েছিল। চ্যাম্পিয়ন্স লিগ থেকে ছিটকে গিয়ে হতাশ রোনালদো নাকি নেইমারের দল পিএসজিতে যেতে চান। এমন আরও হাজারো দলবদলের গুঞ্জনে মুখরিত ক্লাব ফুটবল। ইউরোপীয় ফুটবলে এখন গ্রীষ্মকালীন দলবদল চলছে। অক্টোবরের ৫ তারিখ পর্যন্ত এটা চলতে থাকবে। এদিকে বার্সেলোনার ৮ গোল খাওয়ার ঘটনার পর লিওনেল মেসিও নাকি ক্লাব ছাড়তে চাইছেন। সব গুঞ্জনের সত্যতা প্রমাণে আরও কিছুদিন অপেক্ষা করতে হবে।

Advertisement