United Kindom COVID-19 Statistics

3,316,019
Confirmed Cases
Updated on January 15, 2021 10:04 pm
87,295
Total deaths
Updated on January 15, 2021 10:04 pm
1,725,070
Total active cases
Updated on January 15, 2021 10:04 pm
Home খেলাধুলা ভারতীয় শিবির যেন ‘মিনি হাসপাতাল’, বুমরাও ইনজুরিতে

ভারতীয় শিবির যেন ‘মিনি হাসপাতাল’, বুমরাও ইনজুরিতে

- Advertisement -

ব্রিট বাংলা ডেস্ক :: অস্ট্রেলিয়া সফররত ভারতীয় শিবির আগে থেকেই চোট-আঘাতে জর্জরিত। প্রায় প্রতিদিনই নতুন করে একজন ক্রিকেটার চোটে আক্রান্ত হচ্ছেন। যার সর্বশেষ সংযোজন পেসার জসপ্রিত বুমরাহ। ভারতীয় ক্রিকেট বোর্ডের (বিসিসিআই) সূত্রকে উদ্ধৃত করে সংবাদসংস্থা পিটিআই জানিয়েছে, চোটের কারণে চতুর্থ টেস্ট থেকে জসপ্রীত বুমরাহ ছিটকে গেছেন।

সিডনি টেস্টের তৃতীয় দিনে ফাইন লেগে ফিল্ডিংয়ের সময় দলের ফিজিও নীতিন প্যাটেলের সঙ্গে কথা বলতে দেখা গিয়েছিল বুমরাহকে। পেটের দিকে ইঙ্গিত করে কিছু জানাচ্ছিলেন তিনি। মাঠের বাইরে যেতে চান কিনা, সে বিষয়ে আলোচনা করেছিল দলের মেডিক্যাল দল। যদিও প্রতিবারই বারণ করেছিলেন বুমরাহ। বোলিংও করেছিলেন তিনি। পিটিআই বলছে, বুমরাহের স্ক্যান করা হয়েছিল। তাতে চোট ধরা পড়েছে।

পূর্বসূচী অনুযায়ী কিছুদিন পরেই দেশের মাটিতে ইংল্যান্ডের মুখোমুখি হবে ভারত। ওই সিরিজের আগে বুমরাহের সেই চোটের পরিস্থিতি আরও খারাপ করতে চাইছে না টিম ম্যানেজমেন্ট।

বিসিসিআই সূত্রে জানা গেছে, সিডনিতে ফিল্ডিংয়ের সময় বুমরাহের পেটে টান ধরেছিল। সে ব্রিসবেন টেস্টে দলের বাইরে থাকবে। তবে ইংল্যান্ডের বিপক্ষে তাকে পাওয়া যাবে বলে আশা করা হচ্ছে।

চলতি অস্ট্রেলিয়া সফরে চোটের জন্য খেলতেই পারেননি অভিজ্ঞ পেসার ইশান্ত শর্মা। বিধ্বংসী ওপেনার রোহিত শর্মাও খেলছেন শেষ দুই টেস্টে। চোট পেয়ে ছিটকে গিয়েছেন রবীন্দ্র জাদেজা এবং হনুমা বিহারী। চোট আছে ঋষভ পন্থ, চেতেশ্বর পূজারাদের। পেসার মোহাম্মদ শামি একটি টেস্ট খেলে ইনজুরিতে পড়েছেন। আরেক পেসার উমেশ যাদব খেলেছেন দেড়টা টেস্ট। সিডনিতে দলের অনভিজ্ঞ বোলিং বিভাগের নেতৃত্ব দিয়েছিলেন বুমরাহ। এবার বুমরাহের অনুপস্থিতিতে মেহাম্মদ সিরাজ এবং নভদীপ সাইনির সঙ্গে শার্দুল ঠাকুর বা টি নটরাজন খেলতে পারেন। যদি তাই হয় তাহলে অবভিজ্ঞ একটি বোলিং বিভাগ নিয়েই ব্রিসবেনে নামছে ভারত।

- Advertisement -
- Advertisement -

Stay Connected

1,600FansLike
75FollowersFollow
222SubscribersSubscribe

Must Read

- Advertisement -

Related News

- Advertisement -