মুন্সিবাজার এসোসিয়েশন ইউ.কে এর বার্ষিক সাধারণ সভা ও কমিটি গঠন

যুক্তরাজ্যে অবস্থানরত রাজনগর উপজেলার মুন্সিবাজারের প্রবাসীদের সংগঠন মুন্সিবাজার এসোসিয়েশন ইউ.কে এর বার্ষিক সাধারণ সভা ও কমিটি গঠন সম্পন্ন।

রবিবার দুপুরে পূর্ব লন্ডনের একটি রেস্টুরেন্টে এই সাধারণ সভা ও কমিটি গঠন অনুষ্ঠান অনুষ্ঠিত হয়।

সংগঠনের সভাপতি মো: খায়রুল ইসলামের সভাপতিত্বে ও সাধারন সম্পাদক মো: মারুফ হোসেইন এর পরিচালনায় শুরুতে পবিত্র কোরআন থেকে তেলাওয়াত করেন সংগঠনের সদস্য সেলিম আহমদ।

উক্ত সভায় প্রধান অতিথির বক্তব্য রাখেন নিউহ্যাম কাউন্সিলের কাউন্সিলর ব্যারিস্টার নাজির আহমদ। বিশেষ অতিথি হিসাবে উপস্তিত ছিলেন মৌলভীবাজার ওয়েলফেয়ার এন্ড এডুকেশন ট্রাস্টের সভাপতি আব্দুল আহাদ চৌধুরী, মৌলভীবাজার সরকারী কলেজের সাবেক জি.এস আহমেদ হাসান। অতিথি হিসেবে উপস্থিত ছিলেন আব্দুল হান্নান তরফদার মসুদ, মাকিনুর রশীদ, ময়নুল ইসলাম, তারাউল ইসলাম, সজ্জাদ আলী, ডা: আব্দুল আজিজ, কামাল হোসেন, শাহ চেরাগ আলী, সমছু মিয়া।

এসময় বক্তব্য রাখেন- ফয়জুল হক, বদরুল ইসলাম, কায়ছার আহমদ সুহেল, কামরুল খাঁন, জগলু মিয়া, শাহ মহসিন আলী মিন্টু, তবজু খাঁন, আব্দুল আহাদ, খায়রুজ্জামান, সেলিম আহমদ, কয়েছ মিয়া, তোফায়েল আহমদ তপু, আব্দুল মুকিত, তানভীর আহমদ, একরামুল হক রাজু, মখদ্দস মিয়া, ইজাজুল হক প্রমুখ।

বক্তাগণ বিগত বছরগুলোতে বিলেতে এবং বাংলাদেশে মুন্সিবাজার এসোসিয়েশনের বিভিন্ন কার্যক্রমের ভূয়সী প্রশংসা করেন এবং বর্তমান করোনা পরিস্থিতিতে সবাইকে একসাথে কাজ করার আহবান জানান।

অনুষ্ঠানের ২য় পর্যায়ে ২০২১-২০২৪ মেয়াদের জন্য ৫৭ সদস্য বিশিষ্ট কার্যকরি পরিষদ এবং ১৬ সদস্য বিশিষ্ট উপদেষ্টা পরিষদ গঠন করা হয়।

Advertisement