মুসলিম অশ্বারোহীর প্রেমে বিল গেটস কন্যা

ব্রিট বাংলা ডেস্ক : বাবা বিখ্যাত মানুষ। বিশ্বের শীর্ষ ধনীদের অন্যতম। বিপুল সম্পত্তির লোভে লাখো তরুণ যে তার পাণিপ্রার্থী হবেন, তা আশ্চর্য কিছু নয়। তবে মাইক্রোসফটের প্রতিষ্ঠাতা বিল গেটসের কন্যা জেনিফার গেটসের মন জয় করেছেন এক মিসরীয় মুসলিম তরুণ। নায়েল নাসের নামের ওই তরুণ ঘোড়দৌড়বিদ হিসেবে প্রতিষ্ঠিত।

মিশরে জন্ম নেয়া নাসেরের বেড়ে ওঠা কুয়েতে। ক্যালিফোর্নিয়ার স্ট্যানফোর্ড বিশ্ববিদ্যালয়ে পড়ার সময় দুজনের পরিচয় হয়। ঘোড়দৌড়ের প্রতি ভালোবাসা থেকে নিজেরাও জড়িয়ে পড়েন ভালোবাসার বাঁধনে। দুজনের প্রেমের এবার পরিণতি হতে যাচ্ছে। গতকাল বৃহস্পতিবার নিজের ইনস্টাগ্রাম অ্যাকাউন্টে একটি পোস্ট দিয়ে ২৩ বছর বয়সী জেনিফার নিজের বিয়ের খবর জানান।

একটি বরফে ঢাকা জায়গায় কাছাকাছি বসা দুজনের ছবি দিয়ে ওই পোস্টে জেনিফার লিখেন, ‘হ্যাঁ, আমাকে ভালোবাসার বন্ধনে জড়িয়ে বহুদিনের প্রতীক্ষার অবসান ঘটাল নায়েল নাসের। তুমি অনন্য। এই সপ্তাহান্তে তুমি আমায় একেবারে অবাক করে এমন জায়গায় নিয়েছ, যা আমার কাছে স্বপ্নের মতো ছিল। আমরা শিখতে, বাড়তে, হাসতে এবং ভালোবাসতে কাটিয়ে দেব আমাদের জীবন।’ লেখার পরে একটি আংটির ইমোজিও দেন জেনিফার।

Advertisement