United Kindom COVID-19 Statistics

3,543,646
Confirmed Cases
Updated on January 22, 2021 12:51 pm
94,580
Total deaths
Updated on January 22, 2021 12:51 pm
1,862,359
Total active cases
Updated on January 22, 2021 12:51 pm
Home বাংলাদেশ মেয়র বাদশাহকে আ’লীগ থেকে বহিষ্কার

মেয়র বাদশাহকে আ’লীগ থেকে বহিষ্কার

- Advertisement -

ব্রিট বাংলা ডেস্ক :: বগুড়ার ধুনট পৌরসভা নির্বাচনে মেয়র পদে বিদ্রোহী প্রার্থী হওয়ায় উপজেলা আওয়ামী লীগের সাবেক সাধারণ সম্পাদক ও বর্তমান মেয়র এজিএম বাদশাহকে সংগঠন থেকে বহিষ্কার করা হয়েছে। সংগঠনের উপজেলা সভাপতি টিআইএম নূরুন্নবী তারিক ও সাধারণ সম্পাদক আব্দুল হাই খোকন স্বাক্ষরিত পত্রে তার বিরুদ্ধে নেওয়া এ সিদ্ধান্তের কথা জানানো হয়েছে।

বৃহস্পতিবার উপজেলা আওয়ামী লীগের দপ্তর সম্পাদক আফসার আলী সংবাদ সম্মেলনে এ তথ্য নিশ্চিত করেছেন।

সংবাদ সম্মেলনে ধুনট উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আব্দুল হাই খোকন বলেন, গত পৌর নির্বাচনে মেয়র পদে আওয়ামী লীগের বিদ্রোহী প্রার্থী হিসেবে নির্বাচন করায় উপজেলা আওয়ামী লীগের সাবেক সাধারণ সম্পাদক এজিএম বাদশাহকে সাময়িক বহিষ্কার করা হয়েছিল। কিন্তু আসন্ন ৩০ জানুয়ারি ধুনট পৌরসভা নির্বাচনে প্রতিদ্বন্দ্বিতা করতে তিনি দলীয় মনোনয়ন লাভে কেন্দ্রীয় আওয়ামী লীগে আবেদন করেন।

দলীয় মনোনয়ন চাওয়ার আগে বাদশাহ শপথ করেছিলেন, মনোনয়ন না পেলে তিনি নির্বাচন করবেন না। দল তার স্থলে উপজেলা আওয়ামী লীগের সভাপতি টিআইএম নূরুন্নবী তারিককে মনোনয়ন দেয়। এরপরও এজিএম বাদশাহ শপথ ভঙ্গ করে ধুনট পৌরসভা নির্বাচনে মেয়র প্রার্থী হয়েছেন। এ কারণে তাকে দলীয় সিদ্ধান্তে স্থায়ীভাবে বহিষ্কার করা হয়েছে। বহিষ্কারের চিঠি কেন্দ্রে পাঠানো হয়।

এ প্রসঙ্গে জানতে চাইলে মেয়র এজিএম বাদশাহ কোনো মন্তব্য করতে রাজি হননি।

এর আগে সারিয়াকান্দি পৌরসভায় বিদ্রোহী প্রার্থী হওয়ায় বর্তমান মেয়র ও উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আলমগীর শাহী সুমনকে সংগঠন থেকে বহিষ্কার করা হয়েছে।

- Advertisement -
- Advertisement -

Stay Connected

1,600FansLike
75FollowersFollow
222SubscribersSubscribe

Must Read

- Advertisement -

Related News

- Advertisement -