রেডব্রীজ ইয়ূথ কাউন্সিলের সদস্য নির্বাচিত হলেন বিয়ানীবাজারেরর লাবিব

স্টাফ রিপোর্টার :যুক্তরাজ্য প্রবাসী বিয়ানীবাজারের সন্তান উডব্রীজ আই স্কুলের শিক্ষার্থী আহমেদ লাবিব রহমান রেডব্রীজ ইয়ুথ কাউন্সিলের নির্বাচনে অংশ নিয়ে সদস্য নির্বাচিত হয়েছে।

গত ৩ থেকে ১৩ ফেব্রুয়ারী পর্যন্ত ভোট গ্রহণ করা হয়। এতে বারার ১১ থেকে
১৮ বছর বয়সীদের ভোটে ইয়ুথ কাউন্সিলে সদস্য নির্বাচিত হন। নির্বাচনে মোট ১০ জন প্রার্থী ছিলেন। তাঁরা ইয়ুথ কাউন্সিলের সদস্য হিসেবে ইয়ুথ পার্লামেন্টে কিভাবে কিশোর তরুণ বয়সীদের পক্ষে কোন কোন ইস্যূ নিয়ে কথা বলবেন, কাউন্সিলের বিভিন্ন ফোরামে কিভাবে ভূমিকা রাখবেন, সে সম্পর্কে তাদের নির্বাচনী ইশতেহার প্রচারণাকালে তুলে ধরেন। রেডব্রীজ বারার সবগুলো সেকেন্ডারি স্কুলের শিক্ষার্থীরা অনলাইনে ভোট প্রয়োগের মাধ্যমে তাদেও প্রতিনিধি নির্বাচিত করেন।

গত ১৮ ফেব্রুয়ারি বিকালে রেডব্রীজ টাউন হলে ফলাফল ঘোষণা করা হয়। নির্বাচিতদের নিয়ে ইয়াং কেবিনেট গঠন করা হবে এবং তারা জাতীয় ইয়ুথ পার্লামেন্টে রেডব্রীজ বারার প্রতিনিধিত্ব করবেন।
নবনির্বাচিত ইয়ুথ কাউন্সিল ও ইয়ুথ পার্লামেন্ট মেম্বার আহমেদ লাবিবের বাড়ি বিয়ানীবাজার উপজেলা মাথিউরা ইউনিয়নের পুরুষপাল গ্রামে। সে যুক্তরাজ্য প্রবাসী বিশিষ্ট কমিউনিটি লিডার ও বাংলাদেশ সেন্টারের সহ সভাপতি এবং একাধিক সংগঠনের প্রতিষ্ঠাতা মুহিবুর রহমান মুহিবের কনিষ্ট পুত্র।

Advertisement