Processed with MOLDIV

সীমার্ক গ্রুপের অন্যতম পরিচালক ও স্বত্বাধিকারী কামাল আহমেদ ও বিলাল আহমেদের সিআইপি (এনআরবি) – ২০১৮ প্রাপ্তিতে সীমার্ক গ্রুপের সকল কর্মকর্তা, কর্মচারীদের পক্ষ থেকে প্রধানমন্ত্রী শেখ হাসিনা, প্রবাসী কল্যাণ ও বৈদেশিক কর্মসংস্থান মন্ত্রণলায়ের মন্ত্রী ইমরান আহমদ, এমপি এবং সচিব ড. আহমেদ মুনিরুছ সালেহীনকে আন্তরিক অভিনন্দন জানানো হয়েছে।

সীমার্ক (বিডি) লিমিটেড ও ইব্কো ফুড ইন্ডাষ্ট্রিজ লিমিটেড, সীমার্ক গ্রুপের অন্তর্ভূক্ত শতভাগ রপ্তানীমুখী প্রতিষ্ঠান। এই উভয় প্রতিষ্ঠানের রপ্তানীকৃত বিভিন্ন ব্যান্ডের নাম বিশ্বের বিভিন্ন দেশে ঘরে ঘরে সুপরিচিত। সীমার্ক গ্রুপ ২০০১ ইং সালে বাণিজ্যিকভাবে উৎপাদন ও রপ্তানী শুরু করে অদ্যাবধি অত্যন্ত কৃতিত্ব ও সুনামের সাথে পৃথিবীর উন্নত দেশগুলো বিশেষ করে যুক্তরাজ্য, ইউরোপিয়ান ইউনিয়নভুক্ত দেশসমুহ, যুক্তরাষ্ট্র, কানাডা, মধ্যপ্রাচ্য ও অধুনালুপ্ত সোভিয়েত ইউনিয়নভুক্ত দেশসমুহে হিমায়িত চিংড়ি, মৎস্য ও খাদ্য পণ্য রপ্তানী করে আসছে। বিভিন্নি সময় সীমার্ক (বিডি) লিমিটেড বাংলাদশেরে সরকাররে কাছ থেকে বহুবার রপ্তানি স্বর্ন পদক পয়েছে।

বাংলাদেশে মুল্য সংযোজনকারী হিমায়িত চিংড়ি ও মৎস্য পণ্য উৎপাদন ও রপ্তানীর ক্ষেত্রে সীমার্ক (বিডি) লিঃ পথিকৃত হিসাবে নিজের অবস্থান আরও সুদৃঢ় করেছে। সীমার্ক গ্রুপের অন্যান্য সদস্য কোম্পানীর মত সীমার্ক (বিডি) লিঃ এর শ্লোগান হলো ওয়ার্ল্ড ফুড সার্ভিস।

সীমার্ক গ্রুপের সকল স্তরের কর্মকর্তা, কর্মচারী ও শ্রমিকবৃন্দের পক্ষ থেকে কামাল আহমেদ ও বিলাল আহমেদের সিআইপি (এনআরবি) – ২০১৮ প্রাপ্তিতে প্রাণঢালা অভিনন্দন ও আন্তরিক শুভেচ্ছা। আমরা তাদের দীর্ঘায়ু ও সুস্বাস্থ্য কামনা করি।

Advertisement