৭ই মার্চ বাংলাদেশের ছিন্নমূল শিশুদের সাহায্যার্থে মুসলিম চ্যারেটির সাকিব আল হাসানের সাথে মত বিনিময় সন্ধ্যা

বিশ্ববিখ্যাত ক্রিকেটার সাকিব আল হাসান ব্রিটিশ-বাংলাদেশী ক্রিকেট সমর্থকদের সাথে নিয়ে বাংলাদেশের ছিন্নমূল শিশুদের সাহায্যার্থে মুসলিম চ্যারেটির জন্য একটি মত বিনিময় সন্ধ্যায় উপস্থিত থাকবেন আগামী ৭ই মার্চ শনিবার পূর্ব লন্ডনের মেফেয়ার ভেন্যুতে ।

উক্ত অনুষ্ঠানে তিনি তার জীবনের অনুপ্রেরণাসহ বিভিন্ন বিষয়ে আলোকপাত করবেন যা থেকে তিনি সারা বিশ্বে বাংলাদেশের একজন আইকন হিসেবে নিজেকে গড়ে তুলতে সমর্থ হয়েছেন।

সম্প্রতি মুসলিম চ্যারটির মতবিনিময় অনুষ্ঠানকে সামনে নিয়ে লন্ডন বাংলা প্রেস ক্লাব অফিসে আয়োজিত সংবাদ সম্মেলনে আয়োজকরা নিজেদের বক্তব্যে বলেন মুসলিম চ্যারিটি দীর্ঘদিন যাবৎ বাংলাদেশের ছিন্নমূল পথশিশুদের নিয়ে কাজ করছে আর বিশ্ববরেণ্য এ ক্রিকেটারকে এ বিষয়ে দৃষ্টি আকর্ষণ করতে সমর্থ হয়েছে।

তিনি এ বিষয়ে তার কন্ঠস্বর জোরালো করে অন্যদের মনোযোগ আকর্ষণে এবং পথ শিশুদের পুনর্বাসনের জন্য সাহায্য করবেন।

মুসলিম চ্যারিটি: এটি একটি ব্রিটিশ রেজিস্টার চ্যারিটি সংস্থা, যারা গত ২০ বছর ধরে সুনাম ও সততার মাধ্যমে কাজ করে আসছে। হাসপাতাল স্থাপন, স্কুল বিল্ডিং ও বিশুদ্ধ পানি বিতরণ ছাড়াও মুসলিম চ্যারিটি ঝুঁকিপূর্ণ মায়ের স্বাস্থ্যবিষয়ক ও পথশিশুদের প্রশিক্ষণ ও পুনর্বাসনে কাজ করে আসছে।

বাংলাদেশে ইতিমধ্যেই ২০০০ জন পথশিশুদের উদ্ধার ও ২৫০ জন নিখোঁজ শিশুদের তাদের পরিবারের সাথে সম্পর্ক স্থাপনে সমর্থ হয়েছে।

বাংলাদেশ তথা জাতির আইকন সাকিব-আল-হাসান সবাইকে অনুরোধ করেছেন এই অনুষ্ঠানে উপস্থিত থেকে তার নিজের গল্প এবং বাংলাদেশের অবহেলিত পথ শিশুদের গল্প শোনার জন্য।
টিকেট ক্রয়ের লিংক: https://mcshakib2020.eventbrite.co.uk

আরো বিস্তারিত জানতে ওয়েবসাইট ভিজিট করতে পারেন: www.muslimcharity.org.uk
যোগাযোগ: Maroof Pirzada (UK Director) | Telephone: 0207 100 4930 | Email: info@muslimcharity.org.uk
অথবা রাশিদ আলী: +447946382868

Advertisement