লন্ডনে অসুস্থ আল্লামা তাফাজ্জুল হক হবিগঞ্জীর জন্যে দোয়া কামনা

ব্রিটবাংলা রিপোর্ট : জমিয়তে উলামায়ে ইসলাম বাংলাদেশের সিনিয়র সহ সভাপতি, উপমহাদেশের শীর্ষ হাদীস বিশারদ,শায়খুল হাদীস আল্লামা তাফাজ্জুল হক হবিগঞ্জী গত ২০ জুলাই থেকে ইউকের William Harvey hospital এ চিকিৎসাধীন আছেন। গত ১২ জুলাই আল্লামা তাফাজ্জুল হক হবিগঞ্জী লন্ডনে আসেন। তিনি  ১৪ জুলাই ইস্ট লন্ডনের মাইক্রো বিজনেস সেন্টারে জমিয়তে উলামায়ে ইসলাম ইউকে’র কাউন্সিল ও সম্মেলনে অংশ গ্রহন করেন এবং ১৯ জুলাই অসুস্থ হয়ে হাসপাতালে ভর্তি হন বলে সংগঠনের পক্ষ থেকে জানানো হয়।

জমিয়তে উলামায়ে ইসলাম ইউকের সভাপতি মাওলানা শুয়াইব আহমদ, সেক্রেটারী জেনারেল মাওলানা সৈয়দ তামিম আহমদ, ট্রেজারার হাফিজ হোসেন আহমদ বিশ্বনাথী, সাংগঠনিক সম্পাদক মাওলানা সৈয়দ নাইম আহমদ, আল্লামা তাফাজ্জুল হক হবিগন্জীর ভাতিজা কারী মাওলানা মোদ্দাছির আনওয়ার, ডাঃ ইকবাল হোসেন, হাজী বশির আহমদ প্রমুখ সার্বক্ষনিক আল্লামা হবিগঞ্জীর দেখভালে নিয়োজিত আছেন।
এদিকে অসুস্থতার কথা শুনে আল্লামা হবিগঞ্জীকে দেখতে ভক্তবৃন্দ হাসপাতালে ভিড় করছেন। তাঁর আশু রোগমুক্ত কামনায় দেশ এবং প্রবাসে দোয়া মাহফিল অব্যাহত আছে।
বাংলাদেশের প্রখ্যাত আলেম হযরত মাওলানা জুবাইর আহমদ আনসারী, ইউকে জমিয়তের উপদেষ্টা মাওলানা তহোর উদ্দিন রোববার আল্লামা হবিগঞ্জীকে দেখতে হাসপাতালে যান। আল্লামা তাফাজ্জুল হক হবিগঞ্জীর হার্টের এন জি ও গ্রাম হয়েছে সোমবার।
ইউকে জমিয়ত এর দায়িত্বশীল নেতৃবৃন্দ সকলের নিকট অসুস্থ আল্লামা হবিগঞ্জীর রোগমুক্তি ও নেক হায়াতের জন্য মহান রাব্বুল আলামীনের কাছে দোয়ার আবেদন করেছেন।

Advertisement