অস্ট্রেলিয়ায় বিএনপির উদ্যোগে নতুন সদস্য সংগ্রহ ও নবায়ন অভিযান

কেন্দ্রীয় কর্মসুচীর অংশ হিসাবে বাংলাদেশ জাতীয়তাবাদীদল বিএনপি অস্ট্রেলিয়ার উদ্যোগে রবিবার বিকাল ৫টায় নতুন সদস্য সংগ্রহ ও নবায়ন ২০১৭ উদ্বোধন উপলক্ষে এক অনুষ্ঠানের আয়োজন করা হয়।
বাংলাদেশ জাতীয়তাবাদীদল বিএনপি অস্ট্রেলিয়ার সভাপতি মোঃমোসলেহ উদ্দিন হাওলাদার আরিফের সভাপতিত্বে অনুষ্ঠানে প্রধান অতিথি হিসাবে বক্তব্য রাখেন বিএনপি অস্ট্রেলিয়ার প্রধান উপদেস্টা ও সাবেক আহবায়ক মোঃদেলোয়ার হোসেন।
বিশেষ অতিথি হিসাবে বক্তব্য রাখেন বিএনপি অস্ট্রেলিয়ার সাধারণ সম্পাদক এস এম নিগার এলাহী চৌধুরী,সহ সভাপতি হাবিব মোহাম্মদ জকি,সহ সভাপতি মোঃমোবারক হোসেন,আবুল কালাম আজাদ,সিনিয়র যুগ্ম সাধারন সম্পাদক তারিক উল ইসলাম তারেক,সাংগঠনিক সম্পাদক মোঃনাসিম উদ্দিন আহম্মেদ।
বিএনপি অস্ট্রেলিয়ার নেতৃবৃন্দ বক্তব্যে বলেন, এই সদস্য সংগ্রহের মাধ্যমে দেশে বিদেশে সর্বস্তরের নেতাকর্মীরা দেশনেত্রী বেগম খালেদা জিয়ার হাতকে শক্তিশালী করে বর্তমান এই জুলুম সরকারের হাত থেকে এ দেশের মানুষকে মুক্ত করবে। গনতন্ত্র পুনরুদ্ধারের বৃহত্তর স্বার্থে আপামর জনতাকে বিএনপির পতাকাতলে সমবতে করতে নতুন সদস্য সংগ্রহ ও নবায়ন কর্মসুচী মাইলফলক হিসেবে কাজ করছে।
অনুষ্ঠানের শুরুতেই বিএনপি অস্ট্রেলিয়ার সাবেক আহবায়ক ও প্রধান উপদেস্টা মোঃদেলোয়ার হোসেন, বিএনপি অস্ট্রেলিয়ার সভাপতি মোঃমোসলেহ উদ্দিন হাওলাদার আরিফ তাদের সদস্যপদ নবায়নের মাধ্যমে নতুন সদস্যপদ সংগ্রহের উদ্বোধন করেন।
অনুষ্ঠানে আর ও বক্তব্য রাখেন স্বেচ্ছাসেবকদলের সভাপতি এএনএম মাসুম,নিউ সাউথওয়েলস বিএনপির সভাপতি ইন্জিনিয়ার মোঃকামরুল ইসলাম শামীম,যুবদলের সাধারন সম্পাদক খায়রুল কবির পিনটু,বিএনপির কোষাধ্যক্ষ মোঃকামরুল হাসান,বিএনপির দপ্তর সম্পাদক আবদুস শামাদ শিবলু,প্রচার সম্পাদক আবুল কাশেম,ছাএ বিষয়ক সম্পাদক মো¯তাফা মোরশেদ নিথুন,সমাজ কল্যান বিষয়ক সম্পাদক এস এম খালেদ, নিউসাউথওয়েলস বিএনপির সাধারন সম্পাদক অনুপ আন্তনী গোমেজ,বিএনপির সহ সাধারন সম্পাদক জসিম উদ্দিন, সহ- সাংগঠনিক সম্পাদক আব্দুল মজিদ,মোঃ আনিসুর রহমান,সাহিত্য বিষয়ক সম্পাদক আবদুলাহ আল মামুন,ছাএনেতা মোঃমশিউর রহমান তুহিন,যুবদলের সাংগঠনিক সম্পাদক জেবল হক জাবেদ,মোঃনজরুল ইসলাম,আলী আশরাফ নাজু,আরমান হোসেন ভূইয়া, মোহাম্মদ জুমান হোসেন,সাইমুম বিন শামস্,এস এম জায়নুল হক,দীন মোহাম্মদ,মোঃমঈন উদ্দীন,মোঃরহিম,মোঃহাবিব মিয়া প্রমুখ। অনুষ্ঠানে বিশেষ মোনাজাত পরিচালনা করেন স্বেচ্ছাসেবকদলের সহ সভাপতি মোহাম্মদ জুমান হোসেন। প্রেস বিজ্ঞপ্তি

Advertisement