আগামী ২৩ সেপ্টেম্বর ৪র্থ লন্ডন বেঙ্গলী ওয়েডিং ফেয়ার : ৬০টি স্টলে থাকবে আকর্ষণীয় প্রদর্শনী

লন্ডন বেঙ্গলী ওয়েডিং ফেয়ারের লঞ্চিং অনুষ্ঠানে স্বাগত বক্তব্য রাখেন এর এমডি আহাদ আহমদ

সাফল্যের ধারাবাহিকতায় ৪র্থ বারের মতো হতে যাচ্ছে লন্ডন বেঙ্গলী ওয়েডিং ফেয়ার ২০১৮। আগামী ২৩ শে সেপ্টেম্বর, রোববার লন্ডনের রয়েল রিজেন্সিতে বসবে এবারের আসর। দুপুর ১টা শুরু হয়ে চলবে সন্ধ্যা সাতটা পর্যন্ত। এতে বিয়ে-স্বাদী সংক্রান্ত বিভিন্ন ধরনের আকর্ষনীয় প্রায় ৬০টি স্টল থাকবে। লন্ডন বেঙ্গলী ওয়েডিং ফেয়ার সবার জন্য ফ্রি।

লঞ্চিং অনুষ্ঠানে অতিথিদের সামনে ছাদ থেকে নামছে কেক

কেক নামার আগে অতিথিদের পেছনে হঠাৎ জ্বলে উঠে আলোর ঝলকানি
মঙ্গলবার এবারের লন্ডন বেঙ্গলী ওয়েডিং ফেয়ারের লঞ্চিং অনুষ্ঠানে এসব তথ্য জানানো হয়। এবারের মূল ভ্যানু রয়েল রিজেন্সিতে ব্যতিক্রমি কায়দায় সম্পন্ন হয় লঞ্চিং অনুষ্ঠান। হলের ছাদ থেকে নেমে আসে লঞ্চিংয়ের কেক। একই সময় অতিথিদের পেছনে জ্বলে উঠে আলোর ফোয়ারা। এরপর কেক কেটে এবারের লন্ডন বেঙ্গলী ওয়েডিং ফেয়ারের আনুষ্ঠানিক লঞ্চিং করা হয়। একই সঙ্গে আনুষ্ঠানিকভাবে মোড়ক উন্মোচন করা হয় এবারের ফেয়ার উপলক্ষে প্রকাশিত ম্যাগাজিনের।
এন্টাটেইনার সেন্ডিম্যানের উপস্থাপনায় লঞ্চিং অনুষ্ঠানে স্বাগত বক্তব্য রাখেন লন্ডন বেঙ্গলী ওয়েডিং ফেয়ারের এমডি ও চ্যানেল এসের সিনিয়র প্রোগ্রাম প্রডিউসার আহাদ আহমদ। পুরো অনুষ্ঠানের বিস্তারিত তুলে ধরেন লন্ডন বেঙ্গলী ওয়েডিং ফেয়ারের চীফ এক্সিকিউটিভ সোহানা আহমদ।
অনুষ্ঠানে বৃটিশ বাংলাদেশী হুজ হু’র ফাউন্ডার আব্দুল করিম গনি, লন্ডন বাংলা প্রেসক্লাবের সেক্রেটারী মোহাম্মদ জুবায়ের, রয়েল রিজেন্সির এমডি আব্দুল বারী, কোরীওগ্রাফার চায়না চৌধুরীসহ অন্যান্যরা বক্তব্য রাখেন।
লঞ্চিং অনুষ্ঠানে এবারের লন্ডন বেঙ্গলী ওয়েডিং ফেয়ারের প্রধান সহযোগি প্রতিষ্ঠান ইস্ট লন্ডন লিমোর ডিরেক্টর শাদ উল্লাহসহ অন্যান্য সহযোগি ফ্যাশন ডিজাইনার, ম্যাকআপ আর্টিস্টরা উপস্থিত ছিলেন।
এবারের লন্ডন বেঙ্গলী ওয়েডিং ফেয়ার শুরু হবে দুপুর ১টায়। চলবে সন্ধ্যা ৭টা পর্যন্ড। এতে ম্যাকাপ আটিস্ট, কারা হায়ার, ওয়েডিং ফ্যাশন, হেনা আর্টিস্ট- ওয়েডিং প¬ানার্স, ক্যাটারার্স, ফ্লোরিষ্টস, ফটোগ্রাফার্স, জুয়েলার্স, ডিজাইনার্স কোম্পানিসহ বিয়েশাদী সংক্রান্ত সব ধরনের খুঁটিনাটি উপস্থাপনা থাকবে। বলিউড স্টার সুনম কাপরুরের ফ্যাশন ডিজাইনার ও স্টাইলিস্ট এবং ইউটিউব মাতানো ব্লগারারও আসছেন এবারের লন্ডন বেঙ্গলী ওয়েডিং ফেয়ারে।

Advertisement