আনুষ্ঠানিকভাবে তৃতীয় বিয়ে করলেন ব্রিটিশ প্রধানমন্ত্রী

ব্রিটবাংলা ডেস্ক : আনুষ্ঠানিকভাবে বিয়ের কাজটি সম্পন্ন করলেন ব্রিটিশ প্রধানমন্ত্রী বরিস জনসন এবং তার সন্তানের মা ক্যারি সায়মন। শনিবার ওয়েস্ট মিনস্টার ক্যাথিড্রলে সীমিত সংখ্যক অতিথি নিয়ে করোনা বিধি নিষেধ মেনে তারা বিয়ের অনুষ্টানিকতা সম্পন্ন করেন। এরপর টেন ডাউনিং স্ট্রিটের বাগানে গিয়ে সংবাদের সঙ্গে প্রকাশিত ছবিটি তুলেন নব দম্পতি।

প্রধানমন্ত্রী বরিসের বয়স ৫৬ বছর। এটি তার তৃতীয় বিয়ে। ৩৩ বছর বয়সী ক্যারি সায়মন্ড বিয়ের পর নাম পরিবর্তন করে ক্যারি জনসন রেখেছেন। ২০১৯ সালে ক্যারি এবং বরিসের বাগদান হয়েছিল। তাদের ১ বছর বয়সী এক ছেলে সন্তান রয়েছে। ২০২২ সালের ৩০ জুলাই বিয়ের পার্টি করার পরিকল্পনা করেছেন প্রধানমন্ত্রী।

ব্রিটিশ ইতিহাসে এই প্রথম ক্যারি সায়মন্ড এবং বরিস জনসন  অবিবাহিত দম্পতি হিসেবে ২০১৯ সালের জুলাইয়ে টেন ডাউনিং স্ট্রিটে প্রবেশ করেছিলেন। এরপর করোনায় আক্রান্ত হয়ে দীর্ঘদিন হাসপাতালের আইসিইউতে ছিলেন প্রধানমন্ত্রী।

উল্লেখ্য ১৯৮৭ সালে মাত্র ২৩ বছর বয়সে প্রথম বিয়ে করেছিলেন বরিস জনসন। এরপর ১৯৯৩ সালে দ্বিতীয় করেন। ২০১৮ সাল পর্যন্ত দ্বিতীয় স্ত্রীর সঙ্গে সংসার করেন তিনি । দ্বিতীয় স্ত্রীর সঙ্গে তাদের দু মেয়ে ও দু ছেলেসহ চার সন্তান রয়েছে। লন্ডন মেয়র থাকাকালে সাবেক আর্ট কনসালটেন্টের ঘরেও প্রধানমন্ত্রী বরিসের একজন সন্তান রয়েছে।

Advertisement