আলহাজ্ব গুলজার হোসেন আর নেই

ব্রিটবাংলা রিপোর্ট:মৌলভীবাজার জেলা সদরের কচুয়া গ্রামের বিশিষ্ট মুরব্বী একাটুনা বাজার ব্যাবসায়ী সমিতির সাবেক চেয়ারম্যান একাটুনা ইউনিয়ন ফাউন্ডেশন অব মৌলভীবাজারের উপদেষ্টা বিশিষ্ট সমাজসেবক ও দানশীল ব্যাক্তিত্ব ও বিচারক আলহাজ্ব গুলজার হোসেন (লন মিয়া)আজ ৯ ই নভেম্বর শুক্রবার সকাল ৯:৪৫ মিনিটে বাংলাদেশে নিজ বাড়ীতে  ইন্তেকাল ফরমাইয়াছেন। (ইন্না লিল্লাহি ওয়া ইন্না ইলাহি রাজিউন) মৃত্যুকালে বয়স ছিলো ৭৫ বছর।

তিনি ৭ছেলে ও দুই মেয়ে ও স্ত্রী সহ অসংখ্য আত্তীয় সজন ও গুনগ্রাহী  রেখে গেছেন।  মরহুমের বড় ছেলে যুক্তরাজ্যের বিশিষ্ট কমিউনিটি ব্যক্তিত্ব  রাজনীতিবিদ ও লন্ডন বাংলা প্রেস ক্লাবের সদস্য সাংবাদিক মোহাম্মদ মকিস মনসুর সহ অন্যান্য ভাই ও বোন বাংলাদেশের উদ্দেশ্যে লন্ডন থেকে দেশে যাওয়ার পর আগামী কাল শনিবার,বাদ আছর  কচুয়া গ্রামের  নিজ বাড়ীতে নামাজে জানাজা শেষে পারিবারিক কবর স্থানে দাফন করা হবে জানা গেছে ।

মরহুমের রুহের মাগফেরাত কামনা ও শোকাহত  পরিবারের প্রতি সমবেদনা জ্ঞাপন করেছেন লন্ডন বাংলা প্রেসক্লাব প্রেসিডেন্ট     সৈয়দ নাহাস পাশা,সেক্রেটারি মোহাম্মদ জুবায়ের, ট্রেজারার আসম মাসুম,ব্রিট বাংলা এডিটর চ্যানেল এসের হেড অব নিউজ কামাল মেহেদী,নির্বাহী সম্পাদক আহাদ চৌধুরী বাবু ৷

Advertisement