ইতালীয়ান বাংলাদেশী ওয়েলফেয়ার এসোসিয়েশন “ঈদ মেলা” ৯ সেপ্টেম্বর

১২ আগষ্ট ইস্ট লন্ডনের মাইল্যান্ড রোডের সস্তা বারে ইতালীয়ান বাংলাদেশী ওয়েলফেয়ার এসোসিয়েশন ইউকের আলোচনা সভা সংগঠনের সভাপতি আল্হাজ মোঃসেলিম চৌধুরীর সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক সাংবাদিক রেজাউল করিম মৃধার পরিচালনায় অনুষ্ঠিত হয়।

আলোচনা সভায় আগামী ৯ সেপ্টেম্বর ঈদ মেলার প্রস্তুতি সম্পর্কে বিষদ আলোচনা হয়,সেই সাথে অনুষ্ঠানের অতিথিদের তালিকা,শিল্পীদের তালিকা,কি কি খেলা-ধূলা হবে সে সম্পর্কে চুরান্ত সিদ্ধান্ত গ্রহন করা হয়।সারাদিন ব্যাপী বৃহৎ ঈদ মেলাকে সুন্দর ও স্বার্থক করার জন্য অতিথি অভ্যর্থনা,খেলা-ধূলা পরিচালনা,স্টল পরিচালনা,হল ও স্টেইজ পরিচালনা,অর্থ উপ কমিটি সহ বেশ কয়েকটা উপ-কমিটি করে দায়িত্ব বন্টন করা হয়।সর্ব-পরি ঈদ মেলা উপলক্ষে একটি ম্যাগাজিন বের হবে সেটাও আলোচনার মাধ্যমে চুরান্ত করা হয়।
আলোচনা সভায় সকলের মধ্যে বক্তব্য রাখেন – প্রধান উপদেষ্টা হাবিবুর রায়হান শহীদ,উপদেষ্টা আনিসুর রহমান আনিস,যুগ্ন সাধারণ সম্পাদক মোস্তাফিজুর রহমান,সহ-সাংগঠনিক সম্পাদক হেলাল তালুকদার,প্রচার সম্পাদক মোক্তার হোসেন,ক্রীড়া সম্পাদক মনিরুজ্জামান খান টিপু ু,কর্যকরি পরিষদের সদস্য জিনাত আরা জায়েদ,সন্মানিত সদস্য মিয়া মামুন,মোঃফজলুল করিম সহ আরো অনেকে।
৯ সেপ্টেম্বর ঈদ মেলায় ফ্রি এন্ট্রি,শিশুদের ফ্রি রাইটস,২০০ ফ্রি কার পার্ক সহ থাকছে বিভিন্ন প্রতিযোগিতা এবং হরেক রকমের স্টল।
ঈদ মেলাকে স্বার্থক ও সফল করার জন্য সংগঠনের কর্মকর্তারা আন্তরিক ভাবে কাজ করে যাবেন এই অঙ্গীকার ব্যক্ত করেন।

Advertisement