ইতালীয়ান বাংলাদেশী ওয়েলফেয়ার এসোসিয়েশন ইউকের ঈদ মেলা মেলা-২০১৭ অনুষ্ঠিত

 ব্রিটবাংলা রির্পোট:৯সেপ্টেম্বর ইষ্ট লন্ডনের সেভেন কিংস এর Palmer catholic academy এর হলে ইতালীয়ান বাংলাদেশী ওয়েলফেয়ার এসোসিয়েশন ইউকের ঈদ মেলা অনুষ্ঠিত হয়।


সারাদিনব্যাপী এ অনুষ্ঠানে সকাল থেকে রাত পর্যন্ত বিভিন্ন রকমের খেলা-ধূলা ও মনোজ্ঞ সাংস্কৃতিক অনুষ্ঠানের আয়োজন করা হয়।


দুপর ১:০০ থেকে বিকাল পাঁচটা পর্যন্ত ছিলো শিশুদের ফ্রি রাইটস,ছিল শিশুদের অংক দৌড়,মহিলাদের বালিশ খেলা,পুরুষদের বাকেটে বল নিক্ষেপ,মহিলাদের চামচে মার্বেল দৌড় সহ বিভিন্ন প্রতিযোগিতা।


বিজয়ীদের মাঝে পুরস্কার বিতরণ করেন আমন্ত্রীত অতিথি গন।
আলোচনা সভায় সভাপতিত্ব করেন সংগঠনের সভাপতি মোঃসেলিম চৌধুরী ও পরিচালনা করেন সংগঠনের সাধারণ সম্পাদক সাংবাদিক রেজাউল করিম মৃধা।
প্রধান অতিথির আসন অলংকৃত করেন বাংলাদেশ হাইকমিশনের কমার্সিয়াল কাউন্সিলর শরিফা খান।বিশেষ অতিথি হিসেবে ছিলেন বার্কিং এন্ড ডেগেনহ্যাম এর মেয়র জনাব আব্দুল গফর আজিজ,টাওয়ারহ্যামলেটস স্পিকার কাউন্সিলর সাবিনা আক্তার,চ্যানেল এস এর ম্যানেজিং ডিরেক্টর তাজ চৌধুরী,বেতার বাংলা ডিরেক্টর মোস্তাক আলী বাবুল,কাউন্সিলর ফারুক আহমেদ,আনসার আহমেদ উল্লাহ,জাহাঙ্গীরআলম,মামুনর রশীদ,সাইদা চৌধুরী,চায়না চৌধুরী ব্যবসায়ী সেলিম আলতাফ,কুইক কভারের C E O সাদিক আহমেদ,ব্রাইট ইন টিউসন এর ভাইস প্রিন্সিপাল খালেদ রেজা খান,সংগঠনের প্রধান উপদেষ্টা হাবিবুর রায়হান শহীদ,ফয়জুর রহমান,হোসনেয়ারা মতিন সহ আরো অনেকে।


নৃত্য পরিবেশন করেন স্বর্না,সেজুতি ও তাল তরঙ্গের নৃত্য শিল্পী বৃন্দ।
সংঙ্গীত পরিবেশন করেন লাবণী বড়ুয়া,নূরজাহান শিল্পী,সাজ্জাত,মন্জুরী মন্ডল,মুনা আহমেদ,আসাদ আফজল,সিলভী ইকবাল সহ আরো অনেকে।
দিন ব্যাপি এ ঈদ মেলায় দর্শকদের আনন্দের অভাব ছিলোনা।

কবিতা আবৃত্তি,নাচ-গান,যাদু,কৌতুক,মনোজ্ঞ সাংস্কৃতিক অনুষ্ঠান সহ হরেক রকমের ষ্টল ছিলো।সেখানে ছিলো পিঠা-পায়েশ,রকমারী খাবার,গহনা ও হরেক রকমের পোষাক।দুপর একটা থেকে বিকাল পাঁচটা পর্যন্ত শিশুদের বিভিন্ন রাইটস ছিলো অন্যতম আকর্ষণ।


ঈদ মেলা-২০১৭ সার্থক ও সুন্দর হয়েছ বলেন সংগঠনের কর্মকর্তা বৃন্দ।আগামীতে আরো সুন্দর অনুষ্ঠান উপহার দেয়ার দৃর আশা ব্যক্ত করেন উপদেষ্টা পরিষদ,কার্যকরি পরিষদ ও সন্মানিত সদস্য বৃন্দ। ঈদ মেলার মিডিয়া পার্টনার ছিলো ব্রিটবাংলা বেতার বাংলা ও এলবি 24

ACB@17

Advertisement