ইতালী প্রবাসীদের সহায়তায় এস এম মানি ট্রান্সফার ও সি এস এন কাফ এর ৬৫ নং শাখার শুভ উদ্বোধন

মিনহাজ হোসেন ইতালী থেকে : প্রবাসীদের আইনগত সহায়তা দেওয়া ও সঠিক বৈধ উপায়ে রেমিটেন্স প্রেরনের লক্ষ্যে রাজধানী রোমের রিবিব্বিয়াতে এস এম মানি ট্রান্সফার ও সি এস এন কাফ সার্ভিসের শুভ উদ্বোধন করা হয়েছে।

রবিবার স্থানীয় সময় বিকাল ৫ টায় আয়োজিত শুভ উদ্বোধন অনুষ্ঠানের শুরুতেই লাল ফিতা কেটে দোয়া ও মোনাজাতের মধ্যে দিয়ে অফিসের যাত্রা শুরু করেন।

প্রতিষ্ঠানের স্বত্ত্বাধিকারী ছিদ্দিক মোল্লার আমন্ত্রণে অতিথি হিসেবে উপস্থিত ছিলেন CSN CAF প্রেসিডেন্ট পলাশ হাওলাদার, মার্কেটিং ডিরেক্টর শরফরাজ দিন, AT UNIVERSAL BUSINESS IDEAS @UBI CAF & Patronato মালিক আল আমিন খন্দকার, পি সি পয়েন্টের মালিক নিবাস চক্রবর্তী সহ আরো অনেকেই।

প্রতিষ্ঠানের মালিক ছিদ্দিক মোল্লা জানান, এই প্রতিষ্ঠানের মাধ্যমে প্রবাসী বাংলাদেশীরা উপকৃত হবে বলে আশাবাদ ব্যক্ত করেন। এবং অনুষ্ঠানে উপস্থিত সকলকে ধন্যবাদ ও কৃতজ্ঞতা জানান। এতে উপস্থিত প্রবাসীরা অত্যন্ত আনন্দিত হয়ে তারা বলেন, দীর্ঘদিন যাবৎ প্রবাসী নানা আইনি জটিলতায় ভুগছিলো আশেপাশে কোন কাফ অফিস না থাকায় দূরে যেতে হতো। তারা আনন্দ প্রকাশ করে বলেন, বাংলাদেশী কমিউনিটিতে বিভিন্ন সেবার মাধ্যমে এস এম মানি ট্রান্সফার ও সি এস এন কাফ সুনাম অর্জন করবেন বলে আশা ব্যক্ত করেন। এসময় ছিদ্দিক মোল্লা আরো বলেন, এই প্রতিষ্ঠানে আমাদের সার্ভিসে থাকছে কাফ সার্ভিস, মানি ট্রান্সফার, এয়ার টিকেট, কার্গো সার্ভিস, ছবি তোলা, বিকাশ, বাংলাদেশ দূতাবাসের সকল প্রকার এপয়েন্টমেন্ট ও ফরম ফিলাপ করা, ইন্টারন্যাশনাল ফোনে টাকা প্রেরণ, বিভিন্ন কিছুর বিল পরিশোধ, F24 পাগামেন্তো, মোবাইলে টাকা প্রেরণ সহ ইত্যাদি সার্ভিস দেওয়া হবে।

Advertisement