ইস্ট লন্ডন মসজিদ ম্যানেজমেন্ট টিমের সাথে রয়েল লন্ডন হাসপাতাল সিইও ডাঃ নিল আশম্যানের মতবিনিময়

রয়েল লন্ডন হাসপাতালের সেবা কার্যক্রমের মানোন্নয়নে কমিউনিটির মতামত নিতে পার্টনাশীপ গড়ে তোলার উদ্যোগ হিসেবে ইস্ট লন্ডন মসজিদের ম্যানেজমেন্ট টিমের সাথে এক মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়েছে ।গত ৪ নভেম্বর (২০২২) শুক্রবার দুপুরে এলএমসি’র বোর্ড রুমে এই সভা অনুষ্ঠিত হয়।এতে হাসপাতালের পক্ষে উপস্থিত ছিলের নবনিযুক্ত চীফ এক্সিকিউটিভ অফিসার ডাঃ নিল আশম্যান, ইকুয়ালিটি ইনক্লুশন বিভাগের নতুন ডাইরেক্টর কনসালটেন্ট-সার্জন অজিত আব্রাহাম, গ্রুপ এনগেজমেন্ট হেড আব্বাস মির্জা, এনগেজমেন্ট এন্ড ইনক্লুশন ম্যানেজার খসরুজ্জামান ও হাসপাতালের মুসলিম চ্যাপলিন ইমাম ফারুক সিদ্দিক।

সভায় ইস্ট লন্ডন মসজিদের পক্ষে উপিস্থত ছিলেন ফাইন্যান্স এন্ড কমিউনিটি এনগেইজমেন্ট ডাইরেক্টর দেলওয়ার খান এবং হেড অব গ্রোগ্রামস ও মারিয়াম সেন্টারের ম্যানেজার সুফিয়া আলম।প্রাথমিক আলোচনায় আগামী দিনে লন্ডন মুসলিম সেন্টারে বিভিন্ন হেলথ প্রোগ্রাম আয়োজন, হাসপাতালের স্বাস্থ্যসেবার বিষয়ে কমিউনিটির মানুষের মতামত জানতে সভা আয়োজন এবং হাসপাতালের বিভিন্ন সেবা কার্যক্রমের ব্যাপারে জনসচেতনতা বৃদ্ধি করতে বিভিন্ন মসজিদের ইমাম ও কমিউনিটির নেতৃস্থানীয় ব্যক্তিবর্গের সাথে মতবিনিময় করার ওপর গুরুত্বারোপ করা হয়।

উল্লেখ্য, ডাঃ নিল আশম্যান রয়েল লন্ডন হাসপাতালের চীফ এক্সিকিউভ হিসেবে দায়িত্ব গ্রহণের পর বেশ কিছু পরিকল্পনা গ্রহণ করেছেন। এর মধ্যে উল্লেখযোগ্য হচ্ছে, হাসপাতালের স্বাস্থ্য সেবা কার্যক্রমের ওপর কমিউনিটির মানুষের মতামত জানতে চাওয়া। এ লক্ষ্যেই তিনি ইস্ট লন্ডন মসজিদের সাথে প্রথম বৈঠকে বসলেন ।তিনি আশাবাদী, ইস্ট লণ্ডন মসজিদ ম্যানেজমেন্ট টিমের সহযোগিতায় টাওয়ার হ্যামলেটসের বিভিন্ন কমিউনিটি গ্রুপের মতামত নিয়ে হাসপাতালে সেবার মান আরো উন্নত করতে কাজ করবেন।

Advertisement