একুশে ফেব্রুয়ারী প্রভাত ফেরী উদযাপন কমিটির সভায় সিদ্ধান্ত গ্রহন

ব্রিটবাংলা ডেস্ক:নব প্রজন্মের এবং অন্যান্য কমিউনিটির মধ্যে অমর একুশের চেতনা এবং আন্তর্জাতিক মাতৃভাষা দিবস এর তাৎপর্য তুলে ধরার জন্য প্রতিবছরের মতো এবারও লন্ডনের আলতাব আলী পার্কে প্রভাতফেরী এবং শিশু-কিশোর সমাবেশ অনুষ্ঠিত হবে।

ছবি: জি আর সুহেল

এ উপলক্ষ্যে বুধবার সন্ধ্যায় পূর্ব লন্ডনের ব্রিকলেনের একটি রেষ্টুরেন্টে এক সভা অনুষ্ঠিত হয়।

সভায় সভাপতিত্ব করেন মুক্তিযোদ্ধা ও সাংবাদিক আবু মুসা হাসান।

এতে অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন কমিউনিটির প্রবীন নেতা মাহমুদ এ রউফ, নিসার আহমদ, আবেদ আলী আবিদ, সত্যব্রত দাস স্বপন, নুরুল ইসলাম, জামাল আহমদ খান, শাহরিয়ার বিন আলী, জুয়েল রাজ, ইফতেখারুল হক প্রপলু, নাছরিন আহমেদ মঞ্জুরী, সাইফুল ইসলাম প্রমুখ।
সভায় সর্বসম্মত সিদ্ধান্তক্রমে আবু মুসা হাসানকে আহবায়ক এবং ইফতেখারুল হক পপলুকে সদস্য সচিব করে একুশের প্রভাতফেরী উদযাপন কমিটি গঠন করা হয়।
সভায় আগামী ২১শে ফেব্রুয়ারী বুধবার সকাল ১০টায় আলতাব আলী পার্কের শহীদ মিনারে প্রভাতফেরী এবং ২৪ ফেব্রুয়ারী শনিবার সকাল ১০টায় শহীদ মিনার চত্বরে শিশু-কিশোর সমাবেশ অনুষ্ঠানের সিদ্ধান্ত গৃহীত হয়।
একুশের প্রভাতফেরী উদযাপন কমিটির সদস্য সচিব
ইফতেখারুল হক পপলু এক প্রেস বিজ্ঞপ্তিতে জানিয়েছেন যে, সভায় একুশের চেতনায় উজ্জিবিত বিলেতের সকল প্রগতিশীল সংগঠন ও ব্যক্তিকে বিশেষ করে শিশু-কিশোরদের সাথে করে ২১ ফেব্রুয়ারীর প্রভাতফেরী এবং ২৪ ফেব্রুয়ারীর শিশু-কিশোর সমাবেশে যোগদান করার জন্য আহবান জানানো হয়। বিজ্ঞপ্তি

Advertisement