ওয়ার্দিং ব্যাডমিন্টন ক্লাবের ১০ বছর পূর্তিতে ব্যাডমিন্টন টুর্নামেন্ট

ওয়ার্দিং ব্যাডমিন্টন ক্লাবের ১০ বছর পূর্তিতে এক বিশেষ ব্যাডমিন্টন টুর্নামেন্ট অনুষ্ঠিত হয়েছে।

বুধবার স্থানীয় লেজার সেন্টারে এই টুর্নামেন্টের আয়োজন করা হয়। টুর্নামেন্টে সাসেক্সের ২৪টি দল অংশগ্রহণ করে।

এতে ২৪টি দলের মধ্যে জুনেদ শহীদুল জুটি, এমদাদ ও শামীম জুটিকে হারিয়ে চ্যাম্পিয়ন হয়। তৃতীয় স্থান অধিকার করে এমু ও মিলাদ চৌধুরী জুটি।
খেলা শেষে ওয়ার্দিং এর সান রেষ্টুরেন্টে পুরস্কার বিতরণী অনুষ্ঠানের আয়োজন করা হয়। পুরস্কার বিতরণী অনুষ্ঠানে আগত অতিথিবৃন্দ বিজয়ীদের মাঝে ক্রেস্ট ও প্রাইজ মানি হিসেবে চেক প্রদান করেন।
জাকারিয়া আহমেদ, নুরুল ইসলাম ও শাহেদ জামানের যৌথ পরিচালনায় অনুষ্ঠানে স্বাগত বক্তব্য রাখেন ক্লাবের সভাপতি সৈয়দ শামীম আহমদ।
এছাড়াও বক্তব্য রাখেন আব্দুল্লাহ মুকুল, হাজী রফিক মিয়া, তোফাজ্জল হোসেন, মিলিক চৌধুরী, এমদাদ উদ্দিন, সেলিম আহমদ, মুহিত নূর, শফিক উদ্দিন, শাহেদ জামান, তাজুল ইসলাম, আসকর আলী, আজাদ আলী, শাহ এমু, আজিম উদ্দিন, আফসার উদ্দিন, মারুফ পাঠান, আতর আলী, শুয়েবুর রহমান, রফেল মিয়া, তাপস, এম এ কায়েস, আতিনুর রহমান, মাওলানা আনিস চৌধুরী, আবুল মিয়া, সফআন উদ্দিন, নাজমুল চৌধুরী, কবির মিয়া, মোস্তাক মিয়া, কবি সাদিক মিয়া, সেলিম আহমদ, জমির মিয়া, মঈন উল্লাহ, মুশিফিকুর রহমান সুপ্ত, পারভেজ আহমদ, আব্দুল মালিক, আলাউদ্দিন, রুশদি, মো: রফিকুল, কুটি মিয়া, জুনেদ, শাহিদুর রহমান, আব্দুল জলিল, আলকাছ মিয়াসহ অনেকে।
বক্তারা ওয়ার্দিং ব্যাডমিন্টন ক্লাবের ১০ বছর পূর্তিতে সংগঠনটির কর্মকর্তা ও জড়িত সকলের প্রতি অভিনন্দন জ্ঞাপন করেন। পাশাপাশি ক্লাবের কার্যক্রম আরো সম্প্রসারিত করার জন্য সকলের সহযোগিতা চান।

Advertisement