কাউন্সিলার খালেস উদ্দিন আহমেদ অভিযোগ থেকে মুক্ত ” বললেন আমি আইনের আশ্রয়ের কথা ভাবছি ”

আহাদ চৌধুরীবাবু: সদ্য সাবেক স্পিকার লেবার পার্টির ব্রোমলী নর্থ এর কাউন্সিলার খালেস উদ্দিন আহমদের উপর থেকে সাময়িক বরখাস্ত আদেশ প্রত্যাহার কর‍া হয়েছে।এখবর নিশ্চয়তা করেছেন “ব্রিট বাংলাকে কাউন্সিলার খালেস আহমদ ৷

তিনি বলেন আমার প্রতি অন্যায় আচরণ করা হয়েছে আমার পরিবার ও সমাজে মানসম্মান নষ্ট করার চেস্টা করা হয়েছে ৷

আমি তাদের বিরুদ্ধে আইন মোতাবেক মানহানির মামলার বিষয়টি আমলে এনে এদের ঘৃণ্য কর্মকান্ডের জবাব দিবো তিনি বলেন আমি লেবার পার্টির এনইসিকে ধন্যবাদ ও কৃতজ্ঞতা জানাই ৷এবং প্রিয় টাওয়ার হ্যামলেটসের জনসাধারনদের ।

পাঠকদের জন্য তার লিখিত বক্তব্য তুলে ধরা হলো ।

আমার সত্যিকারের বন্ধুরা, যারা আমার এবং পরিবারের জন্য এই পরীক্ষার সময় আমার পাশে দাড়িয়েছেন   আপনাকে ধন্যবাদ।

আমি যে আমার বিরুদ্ধে সব মিথ্যা অভিযোগ বাদ দেওয়া হয়েছে, এটি একটি মিথ্যা অভিযোগ, আমার চরিত্র এবং আমার বিরুদ্ধে নৃশংসতার মানহানি ছিল এবং আমার পরিবার ও সমাজে ছোটকরার চেষ্টা করা হয়৷।

আমি সবসময় লেবার পার্টির প্রচারণা চালিয়েছি এবং সমর্থন করেছি এবং সবসময়ই তা করবো।

আমার স্থগিতাদেশ আজ বাতিল করা হয়েছে, কিন্তু রাজনীতি চিরতরে বদলে গেছে, এখন এটি জেরেমি করবিনের লেবার পার্টি, কিছু লোককে আবার এই বিষয়গুলো স্মরণ করিয়ে দিতে হবে “।
ধন্যবাদ,

From Cllr Khales Uddin Ahmed, Bromley North

” Thank you to my true friends, who have stood by me in these testing times for me and family.

I am relieved that all false charges against me have been dropped, this was a smear campaign, defamation of my character and slander against me and my family. I have always campaigned and supported the Labour Party, and will always do so. My suspension has been revoked today, but politics has changed forever, this is now Jeremy Corbyn’s Labour Party, Some people need to be reminded of these values again”.
Thank you,

Cllr Khales Uddin Ahmed

সম্প্রতি তার বিরুদ্ধে দলীয় ফোরামে বিভিন্ন অভিযোগ করা হয়৷এবং তাকে সাময়িক বরখাস্ত করা হয়৷

এখন দেখার বিষয় টাওয়ার হ্যামলেটস লেবার পার্টি কি সিদ্ধান্ত নেয় ।উল্লেখ্য সদ্য সমাপ্ত ২o১8 সালের স্থানীয় কাউন্সিল নির্বাচনে মনোয়ন বাছাই প্রক্রিয়ায় তিনি ডাক পাননি বরখাস্তের কারনে৷ যদিও তার আবেদন পত্র গ্রহন করা হয়েছিলো ।

ACB#@

Advertisement