কানাডার মন্ট্রিয়ালে গোলাপগঞ্জ এসোসিয়েশনের তাজুল ইসলাম ও আজিজু ইসলামের  মায়ের রুগ মুক্তি কামনা করে দোয়া ও আলোচনা সভা অনুষ্ঠিত।

মোয়াজ্জেম সাজু কানাডা থেকেঃ গোলাপগঞ্জ এসোসিয়েশন অব কানাডার উদ্যোগে মন্টিয়ালের একটি অভিজাত রেস্তোরায়, এসোসিয়েশনের উপদেষ্টা তাজুল ইসলামের মাতা ও সহ সভাপতি আজিজুল ইসলামের মায়ের রুগ মুক্তি কামনা করে দোয়া ও মাহফিল আলোচনা সভা অনুস্টিত হয়েছে।
গোলাপগঞ্জ এসোসিয়েশন অব কানাডার প্রতিষ্ঠাতা সভাপতি এম, জয়নাল আবেদীন জামিলের সভাপতিত্বে ও সাধারন সম্পাদক নাজমুল হুদার পরিচালনায় আলোচনা সভায় অংশ নেন, উপদেষ্টা নাজমুল ইসলাম,সাইদুর রহমান, সামসুউদ্দিন রেজাউর রহমান ,সহ সভাপতি  মুমিনুল হক,সহ সভাপতি আজিজুল ইসলাম লিটল,সহ সাধারন সম্পাদক শেখ মুহিবুর রহমান,সিলেট জেলা সমিতির সহ সভাপতি এনাম আহমেদ,সাধারন সম্পাদক আব্দুল সবুর,  গোলাপগঞ্জ এসোসিয়েশন অব কানাডার অর্থ সম্পাদক মো:ওয়াহীদুর রহমান, ধর্ম ও সমাজ সেবা সম্পাদক সরওয়ার হোসেন ।
এছাড়া অতিথি হিসেবে উপস্থিত ছিলেন , সমাজ সেবক রিয়িলষ্টেট ব্যবসায়ী মুমিনুল হক উজ্জল, বিয়ানীবাজার সামাজিক সাংস্কৃতিক সমিতির সভাপতি জুবের আহমেদ, কবি সাইকুল ইসলাম সহ আর অনেক।
সংঘটনের সভাপতি এম জয়নাল আবেদিন জামিলে বলেন,  আমাদের  সবার মা বাবা  যেভাবে আমাদেরকে লালন পালন করে বড় করেছে আমারা প্রত্যেকেই  আল্লাহ্ তাহালার কাছে তাদের  জন্য  কাছে দোয়া করা এবং পিতা মাতার প্রতি বেশি করে যত্নশীল হওয়া  আমাদের ইমানি দায়িত্ব। আলোচনা শেষে সমাজের সকল মায়ের প্রতি সন্তানদের দায়িত্ব ও কর্তব্য বিষয়ক কুরআন হাদিস থেকে আলোচনা করেন কারি শাহ মাহবুব ।পরে  তাজুল ইসলাম ও আজিজুল ইসলামের মা এবং বিশ্বের সকল মুসলমানদের জন্য দোয়া করা হয়।
এছাড়া ইতিমধ্যে গোলাপগঞ্জ এসোসিয়েশনের সহ।  অনেকেই।কানাডায় স্হায়ীভাবে বসবাসের অনুমতি পেয়েছেন তাদেরকে অভিনন্দন জানানো হয়।
Advertisement