ক্যাটারিং সার্কেলের দ্বিতীয় পর্বে শেষ : নতুন চমক নিয়ে আসছে তৃতীয় পর্ব

ব্রিটবাংলা ডেস্ক : ক্যাটারিং সাকের্লের দ্বিতীয় সেশনের সমাপ্তি অনুষ্ঠান হয়েছে বুধবার। নর্থ লন্ডনের ম্যারিডিয়ার গ্র্যান্ডে কনফারেন্স এবং রেষ্টুরেন্টে ট্যালেন্ট শোতে বিজয়ীদের হাতে পুরস্কার তুলে দেওয়ার মাধ্যমে সমাপ্ত হয় ক্যাটারিং সার্কেলের দ্বিতীয় পর্বে।

অনুষ্ঠানে ইউকের ব্রিটিশ বাংলাদেশী রেষ্টুরেণ্ট ও টেকওয়ে ব্যবসার সমস্যাগুলো এবং এর সমাধানের উপায় নিয়েই মূলত আলোচনা হয় বেশি। এর মধ্যে ইমিগ্রেশন ইস্যুকেও প্রাধান্য দেন সংশ্লিষ্ট ব্যবসায়ী ও বিশেষজ্ঞরা।
ক্যাটারিং সার্কেলের দ্বিতীয় পর্বে সমাপ্তি অনুষ্ঠান নিয়ে চ্যানেল এসে প্রচারিত সংবাদটি দেখতে নীচের লিঙ্কে ক্লিক করুন :

বুধবার বিকেল ৫টা থেকে শুরু হয় দ্বিতীয় পর্বের সমাপ্তি অনুষ্ঠান। সাড়ে পাঁচটা পর্যন্ত অতিথিদের নেটওয়াকিং শেষে সাড়ে ৭টা থেকে শুরু হয় বিসনেস কনফারেন্স। কনফারেন্সে রিয়েলিটি ইন ক্যাটারিং শিরোনামে সংক্ষিপ্তভাবে রিয়ালিটি উইথ মাহির উপহার দেন চ্যানেল এসের ফাউন্ডার মাহি ফেরদৌস জলিল।


বিবিসি এশিয়ান নেটওয়ার্ক রেডিও’র প্রেজেন্টার এবং কমিউনিটির পরিচিত মুখ নাদিয়া আলীর পরিচালনায় এতে স্বাগত বক্তব্য রাখেন ক্যাটারিং সার্কেলের স্বপ্ন দ্রষ্টা এবং চ্যানেল এসের ভাইস চেয়ারম্যান আব্দুল হক।


অনুষ্ঠানে বিসিএ, ইউকেবিসিএ, বিবিসিসিআই, ইউকেবিবিসিসিআই, এফওবিসিসহ, গ্রেটার সিলেটসহ ব্রিটিশ বাংলাদেশী বড় বড় সংগঠনগুলোর নেতৃবৃন্দ ছাড়াও ব্রিটিশ এমপি, রাজনীতিবিদ এবং পুরনো ও নতুন প্রজন্মের ব্যবসায়ীরা উপস্থিত ছিলেন।

বিজনেস কনফারেন্সের পরে/ রেস্টুরেন্ট টেলেন্ট শো এওয়ার্ডস বিজয়ী ১২ জন বৃটিশ বাংলাদেশী তরুন রেষ্টুরেন্ট ব্যবসায়ীর হাতে এওয়ার্ড তুলে দেন অতিথিরা।
রেষ্টুরেন্ট সেক্টর নিয়ে এওয়ার্ডস বিয়জীদের ভাবনার কথা শুনতে নিচের লিঙ্কে ক্লিক করুন :

এর ফাঁকে সঙ্গীতে অংশ নেন বিশ্বখ্যাত ক্লাসিক মিউজিসিয়ান বালুজি শ্রিভাস্তাব ওবিই। সঙ্গে ছিলেন বিখ্যাত তবলা বাদক ইউসুফ আলী খান। উল্লেখ্য ২০১৫ সালে যাত্রা শুরু করেছিল ক্যাটারিং সার্কেল। প্রথম পর্বে ১০টি রোড শো চ্যানলে এসে লাইভ রাউন্ড টেবিল বৈঠক শেষে ২০১৭ সাল থেকে শুরু হয় ক্যাটারিং সার্কেলের দ্বিতীয় পর্ব অর্থাত রেস্টুরেন্ট ট্যালেন্ট শো।

Advertisement